Sri Lanka vs Bangladesh

পুলিশের সামনেই দুই বাংলাদেশ সমর্থককে মারল শ্রীলঙ্কার সমর্থকেরা!

ক্রিকেট মাঠে দুই দলের মধ্যেকার লড়াই বড়াবড়ই কাঙ্খিত। হাড্ডা-হাড্ডি লড়াই ক্রিকেটকে সবসময়ই করে তুলেছে চিত্তাকর্ষক। কিন্তু মাঠের সেই লড়াই যদি ছড়িয়ে পড়ে গ্যালারিতে সমর্থকদের মধ্যে, তবে সেটা নিঃসন্দেহে ক্রিকেটের জন্য খারাপ বিজ্ঞাপন, অবাঞ্ছিতও বটে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৭ মার্চ ২০১৮ ১৭:৪৮
Share:

মাঠের লড়াইয়ের উত্তেজনা ছড়াল গ্যালারিতেও। ছবি: এএফপি।

ক্রিকেট মাঠে দু’দলের মধ্যেকার লড়াই বরাবরই কাঙ্ক্ষিত। হাড্ডাহাড্ডি লড়াই ক্রিকেটকে সব সময়ই করে তুলেছে চিত্তাকর্ষক। কিন্তু, মাঠের সেই লড়াই যদি ছড়িয়ে পড়ে গ্যালারিতে সমর্থকদের মধ্যে, তবে সেটা নিঃসন্দেহে ক্রিকেটের জন্য খারাপ নিদর্শন।

Advertisement

অবাঞ্ছিত হলেও নিদাহাস ট্রফিতে এমন ঘটনারই সাক্ষী থাকল কলম্বোর প্রেমদাসা স্টেডিয়াম। শ্রীলঙ্কার বিরুদ্ধে ভার্চুয়াল সেমিফাইনালে মুখোমুখি হয়েছিল বাংলাদেশ।

ম্যাচের অন্তিম পর্যায়ে আম্পায়ারের সিদ্ধান্তের বিরোধিতা করে ম্যাচ বয়কট করতে চেয়েছিল বাংলাদেশ। শেষে অবশ্য সে রকম কিছু হয়নি। কিন্তু, মাঠে উত্তেজনার যে আঁচ দুই দলের ক্রিকেটারদের মধ্যে ছড়িয়েছিল, সেটাই ছড়িয়ে পড়ে সমর্থকদের মধ্যে। বাংলাদেশের দুই সমর্থককে মারধর করে শ্রীলঙ্কার কয়েক জন সমর্থক। অভিযোগ, তাঁরা মদ্যপ ছিলেন।

Advertisement

আরও পড়ুন: বড় শাস্তির হাত থেকে বাঁচল বাংলাদেশ

আরও পড়ুন: শ্রীলঙ্কা ম্যাচ জিতে ফাইনালে ভারতের সামনে বাংলাদেশ

ওই দুই বাংলাদেশি সমর্থকের অভিযোগ, পুলিশের সামনে পুরো ঘটনাটি ঘটে। কিন্তু, তারা কোনও পদক্ষেপ করেনি। এমনকী, ওই সমর্থকদের হাত থেকে নিজেদের রক্ষা করতে পুলিশ কর্মীদের মাঝখানে গিয়ে দাঁড়ান ওই দুই সমর্থক। কিন্তু, পুলিশের সামনেই তাঁদের মেরেছেন শ্রীলঙ্কার সমর্থকেরা বলে অভিযোগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন