Virender Sehwag

সহবাগের টুইটের প্রতিবাদে পাল্টা টুইট ব্যাঙ্ককর্মীর

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে অদ্ভুত সিদ্ধান্ত নেন দুই অনফিল্ড আম্পায়ার আলিম দার এবং অ্যাড্রেন হোল্ডস্টক। ভারতের জয়ের জন্য দু’রান বাকি থাকতেই লাঞ্চ ব্রেক ঘোষণা করে দেন। এ নিয়ে সরব প্রাক্তন ক্রিকেটাররা। সহবাগ তো আবার এই ঘটনার সঙ্গে তুলনা করে বসেন ব্যাঙ্ক কর্মীদের কাজের।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০১৮ ১৯:১৭
Share:

বীরেন্দ্র সহবাগ।—ফাইল চিত্র।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে অদ্ভুত সিদ্ধান্ত নেন দুই অনফিল্ড আম্পায়ার আলিম দার এবং অ্যাড্রেন হোল্ডস্টক। ভারতের জয়ের জন্য দু’রান বাকি থাকতেই লাঞ্চ ব্রেক ঘোষণা করে দেন।

Advertisement

এ নিয়ে সরব প্রাক্তন ক্রিকেটাররা। সহবাগ তো আবার এই ঘটনার সঙ্গে তুলনা করে বসেন ব্যাঙ্ক কর্মীদের কাজের।

আর তারই প্রতিবাদে পাল্টা দিতেও ছাড়েননি ব্যাঙ্ক কর্মীরা।

Advertisement

আরও পড়ুন: আম্পায়ারদের এই সিদ্ধান্তকে ‘হাস্যকর’ বলছেন প্রাক্তনরা

আরও পড়ুন: উইকেটে বল লেগেও বেঁচে গেলেন ডি কক!

আম্পায়ারদের নেওয়া এই সিদ্ধান্তের বিরোধীতা করে সহবাগ টুইট করেন, “ব্যাঙ্কগুলি যেমন তাঁদের গ্রাহকদের সঙ্গে ব্যবহার করেন তেমন ব্যবহারই ভারতীয় ব্যাটসম্যানদের সঙ্গে করল আম্পায়াররা। লাঞ্চের পর এসো।”

এই টুইটের পাল্টা দিয়ে এক ব্যাঙ্ক কর্মী অতুল ঠাকুর লেখেন, “স্যার আমার খারাপ লাগল। আমি এক জন ব্যাঙ্ক অফিসার। গ্রাহকরা যেই রকম চান সেই রকম সার্ভিসই তাঁদের দেওয়ার চেষ্টা করি।”

আর এক ব্যাঙ্ক কর্মী রেশমী অন্বেষ লেখেন, “আমিও এক জন ব্যাঙ্ক কর্মী। আমরা কখনওই গ্রাহকদের বলি না যে আপনারা লাঞ্চের পর আসুন।”

এর পর ড্যামেজ কন্ট্রোলে নামেন সহবাগ। দুই ব্যাঙ্ক কর্মীকেই পাল্টা টুইট করে বলেন, ‘আপনারা ব্যতিক্রম।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন