Sports News

সাংবাদিকের ঘুম ভাঙালেন বার্সা কোচ এনরিকে, দেখুন ভিডিও

সদ্য ৪-২ গোলে জিতেছে বার্সেলোনা। লা লিগার ম্যাচ শেষে বেশ খোশ মেজাজে বার্সা কোচ লুই এনরিকে। যদিও এটাই বার্সার সঙ্গে তাঁর শেষ বছর তা আগেই জানিয়ে দিয়েছেন তিনি। তার আগে জিতে ভাল বার্তা রেখে যেতে বদ্ধপরিকর।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২০ মার্চ ২০১৭ ১৬:৪৩
Share:

সাংবাদিক সম্মেলনে সেই মজার মুহূর্ত। ছবি: এএফপি।

সদ্য ৪-২ গোলে জিতেছে বার্সেলোনা। লা লিগার ম্যাচ শেষে বেশ খোশ মেজাজে বার্সা কোচ লুই এনরিকে। যদিও এটাই বার্সার সঙ্গে তাঁর শেষ বছর তা আগেই জানিয়ে দিয়েছেন তিনি। তার আগে জিতে ভাল বার্তা রেখে যেতে বদ্ধপরিকর। ম্যাচ শেষে সাংবাদিক সম্মেলনে এসে বসেছেন সবে। প্রেস কনফারেন্স শুরুর আগে হঠাৎই এক সাংবাদিকের দিকে চোখ যায় লুই এনরিকের। দেখেন নাক ডেকে ঘুমোচ্ছেন সেই সাংবাদিক। তার আগেই এক সাংবাদিক প্রশ্ন ছুড়ে দিয়েছেন তাঁর উদ্দেশে। উত্তরও দিতে শুরু করে দিয়েছেন তিনি। মাঝ পথেই থেমে যান। সামনের দিকে আঙুল দেখিয়ে বলেন, ‘‘ওই দেখুন, এমনটা আমার সঙ্গে আগে কখনও হয়নি। একজন প্রেস কনফারেন্সে এসে ঘুমোচ্ছে!’’ থেমে বলেন, ‘‘এটা প্রথম। আমি নিশ্চই খুব বোরিং।’’

Advertisement

আরও খবর: দুরন্ত মেসির দাপটে রিয়ালকে প্রায় ছুঁয়ে ফেলল বার্সা

এত কিছু যখন তিনি বলছেন, তখনও ঘুম ভাঙেনি সেই সাংবাদিকের। এ বার বাধ্য হয়েই এনরিকে তাঁকে ডেকে তোলেন। বলেন, ‘‘শুভ সকাল! কেমন আছেন আপনি?’’ তার পর অট্টহাসিতে ফেটে পড়েন। পুরো কমফারেন্স রুমে তখন হাসির রোল। এনরিকে বলেন, ‘‘আমার মনে হয় আর কিছু বলার প্রয়োজন নেই।’’ আবারও সাংবাদিক সম্মেলন শুরু করার চেষ্টা করেন সাংবাদিকরা। কিন্তু তখনও হাসি থামাতে পারেননি এনরিকে। আবারও সাংবাদিকদের থামিয়ে দিয়ে বলেন, ‘‘একটু অপেক্ষা কর, আমি এখন কিছু বলতে পারব না।’’ এর পর জল খেয়ে সাংবাদিক সম্মেলন শুরু করেন এনরিকে।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন