ইনিয়েস্তার চোট

লাগাতার চোট আঘাতে জজর্রিত বার্সেলোনা। লিয়নেল মেসি সদ্য চোট সারিয়ে ফিরলেও গত বুধবার ম্যাঞ্চেস্টার সিটি ম্যাচে চোট পান জেরার পিকে ও ইওর্দি আলবা। এ বার লা লিগায় ভ্যালেন্সিয়া ম্যাচে হাঁটুর চোটে কম করে ছ’সপ্তাহ মাঠের বাইরে ছিটকে গেলেন আন্দ্রে ইনিয়েস্তা।

Advertisement
শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০১৬ ০৩:৫০
Share:

লাগাতার চোট আঘাতে জজর্রিত বার্সেলোনা। লিয়নেল মেসি সদ্য চোট সারিয়ে ফিরলেও গত বুধবার ম্যাঞ্চেস্টার সিটি ম্যাচে চোট পান জেরার পিকে ও ইওর্দি আলবা। এ বার লা লিগায় ভ্যালেন্সিয়া ম্যাচে হাঁটুর চোটে কম করে ছ’সপ্তাহ মাঠের বাইরে ছিটকে গেলেন আন্দ্রে ইনিয়েস্তা। ভ্যালেন্সিয়া ম্যাচের চোদ্দো মিনিটে ডান হাঁটুতে আঘাত লাগায় কাতরাতে থাকা বার্সেলোনা অধিনায়ককে স্ট্রেচারে মাঠের বাইরে নিয়ে যেতে হয়। নব্বই মিনিট পর্যন্ত ২-২ ম্যাচ বার্সেলোনা মুঠোয় পোরে অতিরিক্ত সময়ে পেনাল্টি থেকে মেসির নাটকীয় গোলে। যার ঠিক আগে গ্যালারি থেকে ছোড়া বোতল এসে লেগেছিল সুয়ারেজদের গায়ে। গোল করার পর সম্ভবত তারই পাল্টায় স্বভাববিরুদ্ধ ভাবে মাঠে বিশ্রী মেজাজ হারালেন মেসি। কটুক্তিও ছুড়ে দিলেন ভ্যালেন্সিয়া সমর্থকদের উদ্দেশ্যে। বার্সেলোনা ৩-২ জয় নিশ্চিত করার পরেই আবস্য আসে দুঃসংবাদটা। ইনিয়েস্তার লিগামেন্টে চোট। ক্লাবের তরফে জানানো হয়, সারতে ছয় থেকে আট সপ্তাহ লাগবে। ফলে চ্যাম্পিয়নস লিগে ম্যাঞ্চেস্টার সিটি ও সেলটিকের বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচে ক্যাপ্টেনকে পাচ্ছে না বার্সেলোনা। গোড়ালিতে চোট পাওয়া পিকে এবং হ্যামস্ট্রিংয়ে চোট থাকা আলবাও ১ নভেম্বরের ম্যাঞ্চেস্টার সিটি ম্যাচে নেই। ইনিয়েস্তা অবশ্য ৩ ডিসেম্বর রিয়াল মাদ্রিদের বিরুদ্ধে মরসুমের প্রথম এল ক্ল্যাসিকোর আগে মাঠে ফিরতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন