Argentina

Sergio Aguero: মেসি বার্সেলোনায় থাকলে এ বার পাশে পাবেন দেশের সের্জিও আগুয়েরোকে

ম্যাঞ্চেস্টার সিটিতে ১০ বছর কাটিয়ে ফের স্পেনে ফিরছেন সের্জিও আগুয়েরো।

Advertisement

সংবাদ সংস্থা

ক্যাস্টেলন (স্পেন) শেষ আপডেট: ৩১ মে ২০২১ ২০:৫২
Share:

বার্সেলোনাতে যোগ দেওয়ার পর সের্জিও আগুয়েরোর স্বাস্থ্য পরীক্ষা চলছে। টুইটার

শেষ পর্যন্ত ম্যাঞ্চেস্টার সিটিতে ১০ বছর কাটিয়ে ফের স্পেনে ফিরলেন সের্জিও আগুয়েরো। এর আগে আতলেতিকো মাদ্রিদে খেললেও এ বার তাঁর দল বার্সেলোনা। ফলে আর্জেন্তিনার মতো এ বার বার্সেলোনাতেও তাঁকে লিওনেল মেসির পাশে খেলতে দেখা যাবে। ম্যাঞ্চেস্টার সিটি থেকে বার্সেলোনায় ফ্রি ট্রান্সফারে এলেন এই ফুটবলার। রবিবার নতুন ক্লাবে যোগ দেওয়ার পর সোমবার তাঁর স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে।

Advertisement

এ দিকে করোনা আতঙ্কের জন্য মেসিদের দেশে কোপা আমেরিকা আয়োজন নিয়ে জটিলতা তৈরি হয়েছে। যদিও সেই দেশের ফুটবল ফেডারেশনের নির্দেশ অনুসারে আগামী কয়েক দিনের মধ্যে জাতীয় দলের শিবিরে যোগ দিতে হবে। এছাড়া রয়েছে বিশ্বকাপ যোগ্যতা অর্জনের জন্য চিলি ও কলম্বিয়ার বিরুদ্ধে খেলা। এর আগে সোমবার আগুয়েরোকে সামনে রেখে একটি ছিমছাম অনুষ্ঠান আয়োজন করে ক্লাব। লুইস সুয়ারেজের ছেড়ে যাওয়া ৯ নম্বর জার্সি তাঁর হাতে তুলে দেওয়া হয়।

ম্যাঞ্চেস্টার সিটির হয়ে তাদের ক্লাবের ইতিহাসে সর্বাধিক ২৬০ গোল করা আগুয়েরোও তাঁর দেশের সতীর্থ মেসির সঙ্গে খেলতে মরিয়া। তবে সেখানে মেসির পাশে খেলতে পারবেন কি না তা এখনও নিশ্চিত নয়। কারণ মেসি এখনও নতুন চুক্তিতে সই করেননি। শোনা যাচ্ছে প্যারিস সঁ জঁ-তে যোগ দিতে পারেন তিনি। যদিও বার্সেলোনার প্রধান লাপোর্তার দাবি মেসির সঙ্গে কথাবার্তা ইতিবাচক দিকেই রয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন