পিছিয়ে পড়েও জয় বায়ার্নের

সেভিয়ার বিরুদ্ধে হেরেই ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের চ্যাম্পিয়ন্স লিগ জয়ের স্বপ্ন শেষ হয়েছিল। লা লিগায় আগের ম্যাচে বার্সেলোনাকেও সমস্যায় ফেলেছিল তারা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০১৮ ০৪:৪২
Share:

সেভিয়া ১ : বায়ার্ন মিউনিখ ২

Advertisement

সেভিয়ার বিরুদ্ধে ম্যাচের আগে বায়ার্ন মিউনিখ ম্যানেজার জুপ হাইঙ্কেস কেন স্বস্তিতে ছিলেন না, মঙ্গলবার রাতেই স্পষ্ট হয়ে উঠেছিল। চ্যাম্পিয়ন্স লিগ কোয়ার্টার ফাইনালের প্রথম পর্বে ঘরের মাঠে ৩২ মিনিটে পাবলো সারাবিয়া গোল করে এগিয়ে দেন সেভিয়াকে। দু’মিনিটের মধ্যেই অবশ্য স্বস্তি ফেরে বায়ার্ন শিবিরে। সেভিয়া মিডফিল্ডার জেসুস নাভাস নিজের গোলেই বল ঢুকিয়ে দেন!

সেভিয়ার বিরুদ্ধে হেরেই ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের চ্যাম্পিয়ন্স লিগ জয়ের স্বপ্ন শেষ হয়েছিল। লা লিগায় আগের ম্যাচে বার্সেলোনাকেও সমস্যায় ফেলেছিল তারা। শেষ মুহূর্তে গোল করে বার্সেলোনার হার বাঁচান লিয়োনেল মেসি। মঙ্গলবার রাতেও ছবিটা বদলায়নি। দুর্ধর্ষ ফর্মে থাকা বায়ার্নের বিরুদ্ধেও শুরু থেকে আক্রমণের ঝড় তুলেছিল লা লিগা টেবলে সাত নম্বরে থাকা সেভিয়া। কিন্তু শেষরক্ষা হল না। বার্সেলোনায় মেসির প্রাক্তন সতীর্থ থিয়াগো আলকান্তারা গোল করে জেতালেন বায়ার্নকে। ম্যাচের পরে বায়ার্ন ম্যানেজার বলেছেন, ‘‘ভাগ্য ভাল ছিল বলেই শেষ পর্যন্ত ম্যাচটা আমরা জিততে পেরেছি। তবে এ ভাবে খেললে কিন্তু চ্যাম্পিয়ন হওয়া কঠিন। আমাদের আরও ভাল খেলতে হবে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন