২৪ জুন বোর্ডের সভায় কোচের নাম জমা দেবেন সৌরভরা

সৌরভ, সচিন, লক্ষ্মণের সামনে ইতিমধ্যেই পরীক্ষায় বসেছেন কুম্বলে, আমরেরা। সেই তালিকা থেকেই কোচ বেছে নেবে এই কমিটি। ২৪ জুন ধর্মশালায় বোর্ডের কার্যকরী কমিটির মিটিংয়ে ঘোষণা হওয়ার কথা কোচের নাম। সেদিনই সৌরভরা তাঁদের পছন্দ জানিয়ে দেবে বোর্ডকে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৩ জুন ২০১৬ ০৪:৩৩
Share:

সৌরভ, সচিন, লক্ষ্মণের সামনে ইতিমধ্যেই পরীক্ষায় বসেছেন কুম্বলে, আমরেরা। সেই তালিকা থেকেই কোচ বেছে নেবে এই কমিটি। ২৪ জুন ধর্মশালায় বোর্ডের কার্যকরী কমিটির মিটিংয়ে ঘোষণা হওয়ার কথা কোচের নাম। সেদিনই সৌরভরা তাঁদের পছন্দ জানিয়ে দেবে বোর্ডকে। বাকিটা বোর্ডের সিদ্ধান্ত। প্রাক্তন অধিনায় অনীল কুম্বলে, প্রাক্তন ক্রিকেটার প্রভীন আমরে ও লালচাঁদ রাজপুত এই কমিটির সামনে রেজেন্টেশন দেন। এই তিন জনই হাজির হয়েছিলেন সৌরভের সামনে।

Advertisement

সচিন ও লক্ষ্মণ ছিলেন ভিডিও কনফারেন্সে। প্রাক্তন টিম ডিরেক্টর রবি শাস্ত্রী সামনা সামনি উপস্থিত না হলেও ভিডিও কনফারেন্সে ইন্টারভিউ দেন। বিসিসিআই তাদের ওয়েব সাইটে বিজ্ঞাপন দেওয়ার পর ৫৭ জনের আবেদনপত্র পেয়েছিল বোর্ড। সেখান থেকে ২১জনকে বেছে কোচ নির্বাচন কমিটিকে দায়িত্ব দেওয়া হয়েছিল। জাতীয় দলের কোচ বেছে নেওয়ার।

আরও খবর

Advertisement

কাল সৌরভ-সচিনদের সামনে পরীক্ষা দেবেন রবি শাস্ত্রীরা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন