Indian Cricket Team

ভারতীয় দল ঘোষণা, কোহালির অধিনায়কত্বে কামব্যাক যুবরাজের

আসন্ন ইংল্যান্ড সিরিজে ওয়ানডে এবং টি২০-র দল ঘোষণা করল বিসিসিআই। এই দুই ফরম্যাটে অধিনায়ক থাকছেন বিরাট কোহালি। ১৫ সদস্যের এই দলের চমক যুবরাজ সিংহ।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০১৭ ১৭:১৫
Share:

ফাইল চিত্র

আসন্ন ইংল্যান্ড সিরিজে ওয়ানডে এবং টি২০-র দল ঘোষণা করল বিসিসিআই। এই দুই ফরম্যাটে অধিনায়ক থাকছেন বিরাট কোহালি। ১৫ সদস্যের এই দলের চমক যুবরাজ সিংহ। টি২০ ফরম্যাটে জায়গা করে নিলেন বাঁহাতি পেসার আশিষ নেহেরাও।

Advertisement

বুধবার, ওয়ানডে এবং টি২০ ফরম্যাটে অপ্রত্যাশিতভাবে অবসর ঘোষণা করেন মহেন্দ্র সিংহ ধোনি। এই প্রথম কোহালির অধিনায়কত্বে খেলতে চলেছেন তিনি। ১৫ জানুয়ারি থেকে শুরু হচ্ছে ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ানডে সিরিজ। তিনটি ওয়ানডে এবং টি২০ খেলবে ভারত। ২২ জানুয়ারি তৃতীয় ওয়ানডে হবে কলকাতাতে।

এক নজরে দেখে নেওয়া যাক ওয়ানডে এবং টি২০ দলে কারা জায়গা পেলেন।

Advertisement

ওয়ানডে- লোকেশ রাহুল, শিখর ধবন, বিরাট কোহালি (অধিনায়ক), মহেন্দ্র সিংহ ধোনি (উইকেট কিপার), মণীশ পাণ্ডে, কেদার যাদব, যুবরাজ সিংহ, আজিঙ্ক রাহানে, হার্দিক পাণ্ড্য, রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাডেজা, অমিত মিশ্র, জসপ্রীত বুমরাহ, ভূবেনেশ্বর কুমার, উমেশ যাদব

টি২০- লোকেশ রাহুল, মনদীপ সিংহ, বিরাট কোহালি (অধিনায়ক), মহেন্দ্র সিংহ ধোনি (উইকেটকিপার), যুবরাজ সিংহ, সুরেশ রায়না, ঋষভ পান্থ, হার্দিক পাণ্ড্য, রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাডেজা, য়ুজবেন্দ্র সিংহ চাহাল, মণীশ পাণ্ডে, জসপ্রীত বুমরাহ, ভূবেনেশ্বর কুমার, আশিষ নেহেরা

আরও পড়ুন- ‘মৃত্যুর সময় ধোনির সেই ছয় দেখতে চাই’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন