Sports News

নতুন জেনারেল ম্যানেজারের খোঁজে বিসিসিআই

সোমবার বিসিসিআই জেনারেল ম্যানেজার (ক্রিকেট অপারেশন) পদের জন্য আবেদনপত্র চেয়ে বিজ্ঞাপন দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। ২৩ অক্টোবরের মধ্যে সেই আবেদনপত্র পাঠাতে হবে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০১৭ ১৬:৩৯
Share:

গত সেপ্টেম্বরেই নিজের পদ থেকে সরে দাঁড়িয়েছিলেন বিসিসিআই-এর জেনারেল ম্যানেজার এমভি শ্রীধর। এক মাসের মধ্যেই নতুন জেনারেল ম্যানেজারের খোঁজ শুরু করে দিল বিসিসিআই। শ্রীধর হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রধান ছিলেন। সেখানেই টাকার হিসেবে নানা সমস্যা ধরা পড়ে। তার পরই তাঁর বিরুদ্ধে তদন্তের ভাবনা-চিন্তা শুরু হতেই সরে দাঁড়ান তিনি।

Advertisement

আরও পড়ুন

বাবার দিকে কেন জলের বোতল এগিয়ে দিল জিভা?

Advertisement

ফিফা র‌্যাঙ্কিংয়ে দু’ধাপ উঠল ভারত

সোমবার বিসিসিআই জেনারেল ম্যানেজার (ক্রিকেট অপারেশন) পদের জন্য আবেদনপত্র চেয়ে বিজ্ঞাপন দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। ২৩ অক্টোবরের মধ্যে সেই আবেদনপত্র পাঠাতে হবে। আবেদকের মূল যোগ্যতা অবশ্যও খেলার যাবতীয় জানা অথবা সর্বোচ্চ পর্যায়ে খেলার অভিজ্ঞতা। থাকতে হবে। সেপ্টেম্বরে নিজের পদ ছেড়ে সরে দাড়ানো শ্রীধর অনেকদিন ধরেই স্ক্যানের নিচে ছিলেন। তাই সরিয়ে দেওয়ার আগেই তিনি নিজেই সরে গিয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন