Sourav Ganguly

পিতৃশোক কাটিয়ে ওঠার শক্তি যেন পায় সিরাজ, সমবেদনা সৌরভের

এই মুহূর্তে সিডনিতে টিম ইন্ডিয়ার বাকি সদস্যদের সঙ্গে আছেন ডানহাতি জোরে বোলার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২০ ১৮:৪৫
Share:

প্রয়াত বাবার সঙ্গে মহম্মদ সিরাজ। ছবি টুইটার থেকে নেওয়া।

সদ্য পিতৃহারা হয়েছেন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট স্কোয়াডে থাকা মহম্মদ সিরাজ। তাঁকে সমবেদনা জানালেন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়

Advertisement

সৌরভ শনিবার টুইট করেছেন, ‘এই ক্ষতি কাটিয়ে ওঠার মতো প্রচণ্ড শক্তি যেন মহম্মদ সিরাজের থাকে। এই সফরে ওর সাফল্যের জন্য শুভকামনা রইল। ও দুর্দান্ত এক চরিত্র’।

এই মুহূর্তে সিডনিতে টিম ইন্ডিয়ার বাকি সদস্যদের সঙ্গে আছেন ডানহাতি জোরে বোলার। সেখানে চলছে নিভূতবাস পর্ব। সিরাজের পক্ষে দেশে ফেরা সম্ভব হচ্ছে না। কারণ, অস্ট্রেলিয়ায় এই সংক্রান্ত নিয়ম বেশ কড়া। আর দেশে ফিরলে টেস্ট সিরিজের আগে আবার অস্ট্রেলিয়া পৌঁছনো কতটা সম্ভবপর, তা নিয়েও রয়েছে প্রশ্ন।

Advertisement

আরও পড়ুন: চোট-বিতর্ক নিয়ে এ বার নিজেই মুখ খুললেন রোহিত​

আরও পড়ুন: আইপিএলে কপিলের হিরো কে জানেন?

শুক্রবার অনুশীলনের পর বাবার মৃত্যুর খবর পেয়েছিলেন তিনি। তাঁকে এই খবর দিয়েছিলেন জাতীয় দলের অধিনায়ক বিরাট কোহালি ও কোচ রবি শাস্ত্রী।

সিরাজের ক্রিকেটার হয়ে ওঠার নেপথ্যে অটো চালক বাবার বড় ভূমিকা ছিল। বাবাই ছিলেন সিরাজের বড় অনুপ্রেরণা। দেশকে গর্বিত করতে হবে, ছেলেকে এ কথাই বলতেন। তাই বাবার ইচ্ছা পূরণ করাই তাঁর লক্ষ্য, জানিয়েছেন সিরাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন