IPL

‘পেয়ে গিয়েছি সরকারের লিখিত সম্মতি’, জানালেন ব্রিজেশ

সরকারের তরফ থেকে লিখিত সম্মতি এসে পৌঁছেছে বোর্ডের কাছে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১০ অগস্ট ২০২০ ২০:০৪
Share:

আমিরশাহিতেই আইপিএল। —ফাইল চিত্র।

সংযুক্ত আরব আমিরশাহিতে আইপিএল করায় আর কোনও সমস্যা নেই।বিদেশের মাটিতে মেগা টুর্নামেন্ট করার সবুজ সঙ্কেত দিয়ে দিয়েছে কেন্দ্রীয় সরকার। আইপিএল চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল স্বয়ং এ কথা জানিয়েছেন সোমবার। ১৮ অগস্টের মধ্যে আইপিএলের নতুন টাইটেল স্পনসরের নামও ঘোষণা করে দেওয়া হবে বলে জানিয়েছেন তিনি।

Advertisement

এ বারের আইপিএল শুরু হবে ১৯ সেপ্টেম্বর। চলবে ১০ নভেম্বর পর্যন্ত। গভর্নিং কাউন্সিলের মিটিংয়ে এই সিদ্ধান্ত আগেই নেওয়া হয়ে গিয়েছিল। বাকি ছিল সরকারের ছাড়পত্র।

ব্রিজেশ পটেল এ দিন জানান, ‘‘সরকারের তরফ থেকে লিখিত সম্মতি আমাদের হাতে এসে পৌঁছেছে। সরকারের তরফ থেকে মৌখিক সম্মতি পাওয়ার পরেই আমরা আমিরশাহি ক্রিকেট বোর্ডের সঙ্গে কথাবার্তা এগিয়েছিলাম। এখন আমাদের কাছে সরকারের লিখিত সম্মতিও এসে গিয়েছে। ফ্র্যাঞ্চাইজিগুলোকে এ বার আমরা জানিয়ে দেব।’’

Advertisement

আরও পড়ুন: ভারতীয় স্পিনের ভবিষ্যৎ কি অন্ধকারে? আনন্দবাজারের মুখোমুখি বেঙ্কটপতি রাজু

কেন্দ্রীয় সরকারের সবুজ সংকেতের অপেক্ষায় ছিল ফ্র্যাঞ্চাইজিগুলোও। ব্রিজেশ পটেলের এ দিনের ঘোষণার পরে আর কোনও দ্বিধা দ্বন্দ্ব নেই তাদের মধ্যে। ২২ অগাস্ট দুবাই উড়ে যাচ্ছে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। বাকি ফ্র্যাঞ্চাইজিগুলোও এ বার মরুশহরে যাওয়ার দিনক্ষণ পাকা করে ফেলবে। যত কাণ্ড তো এ বার সংযুক্ত আরব আমিরশাহিতেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন