বাস বিগড়ে বিপাকে বাংলার ক্রিকেটাররা

চণ্ডীগড় থেকে বিলাসপুর যাওয়ার পথে বাস বিভ্রাটে পড়ল মনোজ তিওয়ারির বাংলা। জয়পুরে প্রথম ম্যাচ ছিল বাংলার, উত্তরপ্রদেশের বিরুদ্ধে। সেই ম্যাচ থেকে তিন পয়েন্ট তুলে এ দিন টিম রওনা হয়েছিল বিলাসপুর। যেখানে ২০ অক্টোবর থেকে শুরু তাদের দ্বিতীয় ম্যাচ, পঞ্জাবের বিরুদ্ধে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০১৬ ০৪:১৯
Share:

চণ্ডীগড় থেকে বিলাসপুর যাওয়ার পথে বাস বিভ্রাটে পড়ল মনোজ তিওয়ারির বাংলা।

Advertisement

জয়পুরে প্রথম ম্যাচ ছিল বাংলার, উত্তরপ্রদেশের বিরুদ্ধে। সেই ম্যাচ থেকে তিন পয়েন্ট তুলে এ দিন টিম রওনা হয়েছিল বিলাসপুর। যেখানে ২০ অক্টোবর থেকে শুরু তাদের দ্বিতীয় ম্যাচ, পঞ্জাবের বিরুদ্ধে। জয়পুর থেকে বিমানে চণ্ডীগড় পৌঁছে যায় বাংলা টিম। ঝামেলা শুরু হয় চণ্ডীগড় থেকে বিলাসপুরের বাসে উঠে।

চণ্ডীগড় থেকে বিলাসপুর চার ঘণ্টা রাস্তার জন্য বাংলা দলের জন্য ভলভো বাসের ব্যবস্থা ছিল। কিন্তু বাসে ওঠার আধ ঘণ্টার মধ্যে হঠাৎ বাস খারাপ হয়ে যায়। যান্ত্রিক গোলযোগ সারানোর চেষ্টা করা হয় প্রথমে। ঘণ্টাদেড়েকের চেষ্টাতেও কিছু না হওয়ায় শেষ পর্যন্ত ঠিক করা হয়, অন্য বাস আনানো হবে। সেই বাস এলে টিম আবার যাত্রা শুরু করে বিলাসপুর পৌঁছয় রাত এগারোটা নাগাদ। ‘‘খুব ভাল বাস পাঠানো হয়েছিল আমাদের জন্য। খারাপ হয়ে গেলে কী করা যাবে। অন্য বাসের ব্যবস্থা করা হল,’’ ফোনে বললেন বাংলা দলের সঙ্গে থাকা টিম ডিরেক্টর জয়দীপ মুখোপাধ্যায়।

Advertisement

প্রথম ম্যাচে অভিমন্যু ঈশ্বরনের দু’ইনিংসে সেঞ্চুরির পর আত্মবিশ্বাসী বাংলা টিম। দ্বিতীয় ম্যাচের আগে শিবিরে চোট-আঘাতের কোনও খবর নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন