Bhuvneshwar Kumar

ভুবিকে নিয়ে কী গান তৈরি করেছে ভারত আর্মি, দেখুন ভিডিয়ো

বিবার অ্যাডিলেড বিমানবন্দরে বিরাট কোহালিদেরকে স্বাগত জানিয়েছিল ভারত আর্মি। বিদেশে যেখানেই খেলা হোক না কেন, সমর্থন জানাতে পৌঁছে যান এই ক্রিকেটপ্রেমীরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০১৮ ১৬:২৯
Share:

ভারত আর্মির সঙ্গে ভুবি। ছবি বিসিসিআইয়ের টুইটার অ্যাকাউন্ট থেকে নেওয়া।

অ্যাডিলেডে প্রথম টেস্টে ভারতের ঘোষিত ১২ জনে তিনি নেই। তবু বুধবার অন্য কারণে মনে থাকবে জাতীয় দলের পেসার ভুবনেশ্বর কুমারের

Advertisement

তাঁকে নিয়ে গান তৈরি করেছে ভারত আর্মি। সেই গান অ্যাডিলেড ওভালের গ্যালারিতে দাঁড়িয়ে ভুবিকেই শোনাল তারা। আর সেই ভিডিয়োই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করল ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড

রবিবার অ্যাডিলেড বিমানবন্দরে বিরাট কোহালির দলকে স্বাগত জানিয়েছিল ভারত আর্মি। বিদেশে যেখানেই খেলা হোক না কেন, সমর্থন জানাতে পৌঁছে যান এই ক্রিকেটপ্রেমীরা। অস্ট্রেলিয়াতেও এসেছেন তাঁরা। অ্যাডিলেডে তাঁরা আবার হাজির ভুবির জন্য তৈরি গান নিয়ে। যা অভিনব ব্যাপার। কারণ, এর আগে কোনও ভারতীয় বোলারকে নিয়ে গান তৈরি করেনি ভারত আর্মি।

Advertisement

আরও পড়ুন: অতীতের ভুল শুধরাতে চাই, প্রথম টেস্টের আগে বললেন কোহালি

আরও পড়ুন: ১২ জনে কেন নেই ভুবি-কুলদীপ-জাডেজা? প্রশ্ন সোশ্যাল মিডিয়ায়​

কেন এই গান? ভারত আর্মির এক সদস্যের যুক্তি, “ব্যাটসম্যানদের নিয়ে তৈরি হয় প্রচুর গান। বোলাররা উপেক্ষিত থাকেন। এই কঠিন সিরিজে বোলারদের উত্সাহ দিতেই ভুবিকে নিয়ে এই গান।” ঘটনা হল, বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে চার ম্যাচের টেস্ট সিরিজ। তবে প্রথম টেস্টে এই গান গাওয়ার সুযোগ নেই। কারণ, ১২জনের দলেই নেই ভুবি!

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন