Murshidabad

ভিড় ভাঙল বাইচ, ফুটবলে

গায়ে গা ঘেঁষে দিনভর চলল প্রতিযোগিতা। অধিকাংশ দর্শকের মুখে ছিলনা মাস্কও।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

নওদা শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২০ ০২:২১
Share:

ভিড় ফুটবলেও। নিজস্ব চিত্র

করোনা আবহে বিধি উড়িয়ে ক্রিকেট, ফুটবলের পর এ বার নৌকা বাইচ ও সাঁতার প্রতিযোগিতাও হল নওদার কামাদপুরে। রবিবার সুতি নদীতে সাঁতার ও নৌকা বাইচ প্রতিযোগিতা দেখতে বিস্তীর্ণ এলাকা জুড়ে নদীর দু'পাড়ে ভিড় জমিয়েছিলেন বহু দর্শক। সামাজিক দূরত্ব বিধির বালাই বলতে কিছুই ছিল না। গায়ে গা ঘেঁষে দিনভর চলল প্রতিযোগিতা। অধিকাংশ দর্শকের মুখে ছিলনা মাস্কও। হাজির ছিলেন পঞ্চায়েত সমিতির সভাপতি বিশ্বজিৎ ঘোষ সহ স্থানীয় জনপ্রতিনিধিরা। বিচারকের ভূমিকায় ছিলেন স্থানীয় পঞ্চায়েত সমিতির সদস্য সাফিউল ইসলাম, বালি ২ গ্রাম পঞ্চায়েতের প্রধান ইসরাইল সেখ সহ শাসকদলের অন্য স্থানীয় জনপ্রতিনিধিরা। সাফিউল বলেন, ‘‘এলাকায় বিনোদন বলতে কিছু নেই। তাই এই আয়োজন।’’ বিশ্বজিৎ বলেন, "গ্রামীণ এলাকায় এই ধরনের অনুষ্ঠান হলে ভিড় ঠেকানো কঠিন।’’ ব্লক প্রশাসনের তরফে জানা গিয়েছে এই ধরনের প্রতিযোগিতার আয়োজন করার কোনও অনুমতি দেওয়া হয়নি।

Advertisement

এ দিনই মণীন্দ্রনগর গার্লস স্কুল সংলগ্ন ‘আমরা সবাই’ ক্লাবের ফুটবল প্রশিক্ষণ কেন্দ্রের উদ্বোধনে যোগ দিয়েছিলেন ফরাক্কা ও জিয়াগঞ্জের দুই মহিলা দল। জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক জগন্ময় চক্রবর্তী অবশ্য বলেন, ‘‘বড় মাঠ হওয়ায় ভিড় বোঝা যায় নি। উদ্যোক্তারা ভিড় এড়াতে যথেষ্ট তৎপর ছিলেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন