অবসরে হাডিন

অ্যাসেজ-বিপর্যয় পরবর্তী অস্ট্রেলীয় ক্রিকেটকে বিদায় জানিয়ে দিলেন আরও এক জন। মাইকেল ক্লার্ক, শেন ওয়াটসন, ক্রিস রজার্সের পর এ বার আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করলেন ব্র্যাড হাডিন। উইকেটকিপার এবং টেস্ট সহ-অধিনায়ক বলেছেন, ‘‘মাঠে অস্ট্রেলিয়ার প্রতিনিধিত্ব করে অসাধারণ একটা সময় কাটিয়েছি।

Advertisement
শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০১৫ ০৩:৩৭
Share:

অ্যাসেজ-বিপর্যয় পরবর্তী অস্ট্রেলীয় ক্রিকেটকে বিদায় জানিয়ে দিলেন আরও এক জন। মাইকেল ক্লার্ক, শেন ওয়াটসন, ক্রিস রজার্সের পর এ বার আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করলেন ব্র্যাড হাডিন। উইকেটকিপার এবং টেস্ট সহ-অধিনায়ক বলেছেন, ‘‘মাঠে অস্ট্রেলিয়ার প্রতিনিধিত্ব করে অসাধারণ একটা সময় কাটিয়েছি। কিন্তু এ বারের অ্যাসেজে লর্ডসের পর সেই খিদেটা আর নিজের ভেতর খুঁজে পাচ্ছিলাম না। তাই সিদ্ধান্ত নেওয়া সহজ হল।’’ সাঁইত্রিশ বছর বয়সী হাডিনের নামের পাশে ৬৬ টেস্টে উইকেটকিপার হিসাবে ২৭০ ডিসমিসাল। ব্যাটিং গড় ৩২.৯৯, যা অ্যাডাম গিলক্রিস্টের পরেই। অবশ্য ক্রিকেট কিটস এখনই পুরোপুরি তুলে রাখছেন না। সিডনি সিক্সার্সের হয়ে ঘরোয়া টি-টোয়েন্টি খেলবেন হাডিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন