CA

টি২০ বিশ্বকাপ সেমিফাইনালে রিজার্ভ ডে রাখার দাবি ক্রিকেট অস্ট্রেলিয়ার

মহিলাদের টি টোয়েন্টি বিশ্বকাপে বৃষ্টির জন্য ভারত- ইংল্যান্ড ম্যাচ এক বলও খেলা হয়নি। তা থেকে শিক্ষা নিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

Advertisement

সংবাদ সংস্থা

সিডনি শেষ আপডেট: ২১ মার্চ ২০২০ ১৫:১৩
Share:

টি টোয়েন্টি বিশ্বকাপের সূচিতে নতুন ভাবনা। —ফাইল চিত্র।

টি টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে রিজার্ভ ডে রাখার প্রস্তাব দেবে ক্রিকেট অস্ট্রেলিয়া। এই বছরের শেষের দিকে আইসিসি ক্রিকেট কমিটির বৈঠক হবে। সেই বৈঠকেই এই প্রস্তাব দেওয়া হবে।

Advertisement

মহিলাদের টি টোয়েন্টি বিশ্বকাপে বৃষ্টির জন্য ভারত- ইংল্যান্ড ম্যাচ এক বলও খেলা হয়নি। গ্রুপ পর্বের নিরিখে ভারত এগিয়ে থাকায় ফাইনালে চলে যান হরমনপ্রীত কউররা।

তা থেকে শিক্ষা নিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। পুরুষদের টি টোয়েন্টি বিশ্বকাপ চলাকালীন যাতে একই সংস্যার সম্মুখীন হতে না হয়, সেই কারণেই সেমিফাইনালে রিজার্ভ ডে রাখার জন্য প্রস্তাব দেওয়া হবে।

Advertisement

আরও পড়ুন: ইংল্যান্ড ও ওয়েলসে দেড় মাস পিছিয়ে গেল পেশাদার ক্রিকেট

১৮ অক্টোবর থেকে পুরুষদের টি টোয়েন্টি বিশ্বকাপ শুরু হওয়ার কথা। ১৫ নভেম্বর ফাইনাল। ফাইনালের আগে কোনও রিজার্ভ ডে রাখা হয়নি। ক্রিকেট অস্ট্রেলিয়ার চিফ এগজিকিউটিভ কেভিন রবার্টস বলেন, টি টোয়েন্টি বিশ্বকাপ ক্রিকেটে রিজার্ভ ডে ঢুকতেই পারে।

আরও পড়ুন: দ্রুত প্র্যাকটিস শুরু করতে চাইছে করোনা আতঙ্কে বিধ্বস্ত ইটালির একাধিক ক্লাব

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন