টিকিটের হিসেব ওয়েবসাইটে

টিকিট নিয়ে চাপান-উতোর চলছেই সিএবি-তে। সোমবার প্রাক্তন কোষাধ্যক্ষ বিশ্বরূপ দে অভিযোগ করেছিলেন, ভারত-ইংল্যান্ড ওয়ান ডে ম্যাচের টিকিট বণ্টনে স্বচ্ছতা নেই।

Advertisement
শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০১৭ ০৩:১৬
Share:

টিকিট নিয়ে চাপান-উতোর চলছেই সিএবি-তে। সোমবার প্রাক্তন কোষাধ্যক্ষ বিশ্বরূপ দে অভিযোগ করেছিলেন, ভারত-ইংল্যান্ড ওয়ান ডে ম্যাচের টিকিট বণ্টনে স্বচ্ছতা নেই। তিনি নিজেও কোনও টিকিট পাননি। যার উত্তরে সিএবি প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় স্পষ্ট জানিয়ে দেন, বিশ্বরূপকে টিকিট দেওয়া হয়েছিল কিন্তু তিনি তা প্রত্যাখ্যান করেন। ও দিকে বিচারপতি লোঢা আবার নির্দেশ দিয়েছেন, আন্তর্জাতিক ম্যাচের টিকিট বণ্টনের হিসেব আয়োজক রাজ্য সংস্থাগুলোকে তাদের ওয়েবসাইটে প্রকাশ করতে হবে। এই নির্দেশ অনুযায়ী টিকিটের হিসেবের অডিট করানো হবে বলে সিএবি সূত্রের খবর। এবং তা ওয়েবসাইটে প্রকাশও করা হবে বলে জানা গিয়েছে। কিন্তু বিশ্বরূপের বক্তব্য, এটা প্রতিবারই হয় এবং এই অডিট রিপোর্টে টিকিট থেকে আয়ের হিসাব পাওয়া যায় মাত্র, টিকিট বণ্টনের হিসেব নয়। এ বারও কি শুধু টিকিটের আয়ের হিসাবই দেওয়া হবে? না লোঢার নির্দেশ অনুযায়ী বণ্টনের হিসেবও থাকবে তাতে? এর কোনও উত্তর অবশ্য পাওয়া যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন