হুঁশিয়ারির জেরে সোমবারেই সিএবি সভা

ভারতীয় বোর্ডের পর্যবেক্ষকের দলের পাঠানো ই-মেলের জেরে ওয়ার্কিং কমিটির বৈঠক ডাকছে সিএবি। আগামী সোমবারেই সেই বৈঠক হচ্ছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০১৭ ০৩:৫৩
Share:

ভারতীয় বোর্ডের পর্যবেক্ষকের দলের পাঠানো ই-মেলের জেরে ওয়ার্কিং কমিটির বৈঠক ডাকছে সিএবি। আগামী সোমবারেই সেই বৈঠক হচ্ছে।

Advertisement

তবে ওয়ার্কিং কমিটির সভা ডাকা নিয়েও মতান্তর ছিল রাজ্য ক্রিকেট সংস্থার অভ্যন্তরে। কারও কারও বক্তব্য, পর্যবেক্ষকেরা যে ই-মেল পাঠিয়েছেন, তা অক্ষরে অক্ষরে পালন করতে গেলে অনেক সদস্যকেই ওয়ার্কিং কমিটিতে প্রবেশ করতে দেওয়া যাবে না। সেক্ষেত্রে সভা আয়োজন করা হবে কী ভাবে, তা নিয়েই সংশয় তৈরি হবে।

যদিও আপাতত সেই মতকে দূরে সরিয়ে রেখেই সভা ডাকা হচ্ছে। বোর্ডের পর্যবেক্ষকেরা হুঁশিয়ারি দিয়েছেন, অবিলম্বে লোঢা কমিটির সুপারিশ বলবৎ করা না হলে রাজ্য সংস্থাগুলিতেও পর্যবেক্ষক বসিয়ে দেওয়া হবে। তড়িঘড়ি তাই বৈঠক ডাকতেই হচ্ছে সিএবি-কে। তবে চূড়ান্ত ডামাডোল শুরু হয়েছে লোঢা কমিটির সুপারিশ মানা হবে কি না, তা নিয়ে। বৃহস্পতিবার রাত পর্যন্ত যা ইঙ্গিত, সোমবার ওয়ার্কিং কমিটির সভা ডাকা হলেও চূড়ান্ত সিদ্ধান্ত নিতে চাইছে না সিএবি। সদস্যদের মতামত নিয়ে সেই বক্তব্য বোর্ডের পর্যবেক্ষকদের জানিয়ে দেওয়া হবে।

Advertisement

ভারতের অন্যান্য রাজ্যের ক্রিকেট সংস্থাদেরও এই মুহূর্তে পর্যবেক্ষকদের কথা মতো বৈঠক সেরে নেওয়া ছাড়া উপায় থাকছে না। অনেক রাজ্যেই বহু দিনকার পুরনো কর্তাদের সংস্থা ছেড়ে চলে যেতে হবে এর ফলে। কিন্তু কোনও কোনও সংস্থায় সিএবি-র মতোই মতান্তর চলছে। এখনও অনেকেই লোঢা কমিটির সুপারিশ মেনে নিতে চাইছেন না। এই অবস্থায় শ্রীনিবাসন কি আবার বৈঠক করবেন বিভ্রান্ত সদস্যদের নিয়ে? বৃহস্পতিবার রাত পর্যন্ত এমন কোনও খবর নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন