Cricket

নির্বাচকদের ইন্টারভিউয়ে সবাইকে করা হল ধোনিকে নিয়ে এই একটা প্রশ্ন

জাতীয় নির্বাচক পদের জন্য বুধবার ইন্টারভিউ নেওয়া হয় লক্ষ্মণ শিবরামকৃষ্ণণ, ভেঙ্কটেশ প্রসাদ, রাজেশ চৌহান, সুনীল জোশী ও হরবিন্দর সিংহকে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৪ মার্চ ২০২০ ২০:০৯
Share:

ধোনিকে নিয়ে প্রশ্নের জবাব দিতে হয় সুনীল জোশীদের। ছবি— এএফপি।

জাতীয় নির্বাচক পদের প্রার্থীদের ইন্টারভিউতে যে সব প্রশ্ন ছুড়ে দিয়েছিল মদন লালের নেতৃত্বাধীন ক্রিকেট উপদেষ্টা কমিটি, তাদের মধ্যে একটা প্রশ্ন ছিল ‘কমন’। আর তা হল টি টোয়েন্টি বিশ্বকাপের দলে কি তিনি নেবেন মহেন্দ্র সিংহ ধোনিকে?

Advertisement

একাধিক প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি ধোনিকে নিয়ে করা প্রশ্নের জবাব দিতে হয় সবাইকে। জাতীয় নির্বাচক পদের জন্য বুধবার ইন্টারভিউ নেওয়া হয় লক্ষ্মণ শিবরামকৃষ্ণণ, ভেঙ্কটেশ প্রসাদ, রাজেশ চৌহান, সুনীল জোশী ও হরবিন্দর সিংহকে। এই পাঁচ জনকেই ধোনি নিয়ে প্রশ্ন করা হয়েছিল।

ভারতীয় ক্রিকেটে ধোনি এখন ‘হট টপিক’। তাঁর ভবিষ্যৎ নিয়ে চলছে নিরন্তর জল্পনা। টি টোয়েন্টি বিশ্বকাপের দল বাছতে বসে নতুন নির্বাচককেও ধোনিকে নিয়ে কঠিন সিদ্ধান্ত নিতে হবে। সেই কারণেই নির্বাচক পদের প্রার্থীদের ধোনির ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন করা হয়েছিল।

Advertisement

আরও পড়ুন: ফাইনালে বাংলার দুই ওপেনারকে কী করতে হবে? টিপস দিলেন দুই রঞ্জিজয়ী বঙ্গসন্তান

বোর্ডের এক কর্তা জানিয়েছেন, ‘‘সিএসি সব প্রার্থীদেরই ধোনিকে নিয়ে প্রশ্ন করেছিল। জানতে চাওয়া হয়েছিল, ধোনিকে কি টি টোয়েন্টি বিশ্বকাপের দলে তাঁরা নেবেন?’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন