Sports News

বহু নারীসঙ্গে মত্ত বোল্ট বলে দিলেন, ‘সেলেবদের এমন হয়’

নিজের রেকর্ড নিজেই ভেঙে দিলেন উসেইন বোল্ট! হ্যাঁ! ঠিকই শুনেছেন। অলিম্পিক্স শেষ হওয়া সত্ত্বেও ‘দৌড়ে’ যাচ্ছেন বোল্ট। তবে সোনার পদকের পিছনে নয়, সুন্দরীদের আশপাশে। আর তা নিয়ে কোনও ঢাকঢাক গুড়গুড় নেই জামাইকান জায়ান্টের। অলিম্পিক্সের সমাপ্তি অনুষ্ঠানে যাননি তিনি। তার বদলে নাইট ক্লাবে নেচে-গেয়ে-পান করে এনজয় করেছেন সুন্দরী ফ্যানেদের সঙ্গসুখ।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৩ অগস্ট ২০১৬ ১৭:৫৬
Share:

লন্ডনের নাইটক্লাবে ব্রুনেটের সঙ্গে সেই ঘনিষ্ঠ চুম্বন।

নিজের রেকর্ড নিজেই ভেঙে দিলেন উসেইন বোল্ট! হ্যাঁ! ঠিকই শুনেছেন। অলিম্পিক্স শেষ হওয়া সত্ত্বেও ‘দৌড়ে’ যাচ্ছেন বোল্ট। তবে সোনার পদকের পিছনে নয়, সুন্দরীদের আশপাশে। আর তা নিয়ে কোনও ঢাকঢাক গুড়গুড় নেই জামাইকান জায়ান্টের। অলিম্পিক্সের সমাপ্তি অনুষ্ঠানে যাননি তিনি। তার বদলে নাইট ক্লাবে নেচে-গেয়ে-পান করে এনজয় করেছেন সুন্দরী ফ্যানেদের সঙ্গসুখ। এক-দুই-তিন নয়, একাধিক তরুণীর গলা জড়িয়ে নেচেছেন। চুমু খেয়েছেন। র‌্যাপ গানে মাতিয়েছেন নাইট ক্লাবের মানুষজনকে। রিওর ট্র্যাকে ট্রিপল ট্রিপল করলেও স্টেডিয়ামের বাইরে তাই সে রেকর্ড ভেঙে খানখান!

Advertisement

হোটেলের বিছানায় জেডি ডুয়ার্টের সঙ্গে বোল্টের ঘনিষ্ঠতার ছবি ভাইরাল হওয়ার পর এ বার প্রকাশ্যে তাঁর পার্টির উদ্দাম মুহূর্ত।

তবে গোটা এপিসোড প্রকাশ্যে আসার পরও বেশ নির্বিকার স্বয়ং বোল্ট। বছর দু’য়েকের স্টেডি বান্ধবী কী ভাববেন তার পরোয়া না করেই তাঁর মন্তব্য, ‘‘আমাদের দেশে নারী-পুরুষের একাধিক সঙ্গী থাকাটা অস্বাভাবিক কিছু নয়। আর সেলিব্রিটি হিসেবে শুধু এক জন মহিলার সঙ্গে থাকাটা ভীষণ কঠিন। মেয়েরা আমার উপর ঝাঁপিয়ে পড়ে। আর সেটা আমাদের, মানে ছেলেদের প্রতি খুব অন্যায়। ‘না’ বলাটা খুব কঠিন হয়ে যায়, বুঝতে পারছেন তো?’’

Advertisement

রিওর অলিম্পিক্স ভিলেজে থাকার সময় তাঁর রুমমেট ছিলেন সতীর্থ স্প্রিন্টার ওসাফা পাওয়েল। কিন্তু, অলিম্পিক্স শেষ হওয়ার পর সেই রুমেই তাঁর সঙ্গী বদলে গিয়েছে জেডি ডুয়ার্টে। ব্রিটেনের ট্যাবলয়েডগুলোর দাবি, হোটেলে সময় কাটানোর পর ফের এক বার গেমস ভিলেজে ফিরেছিলেন বোল্ট। তবে এ বার তাঁর সঙ্গী ছিলেন বছর কুড়ির জেডি।

ডার্টি ডান্সিংয়ের পোজে।

জে়ডি নিজে জানিয়েছেন, শনিবার সন্ধেয় রিওর শহরতলির এক নাইট ক্লাবে তাঁর সঙ্গে দেখা হয় বোল্টের। তবে তখনও তিনি নাকি জানতেন না, তাঁর সঙ্গীই আসলে ট্রিপল ট্রিপলের মালিক। ৩০তম জন্মদিন পালনে সেখানে বাঁধনছাড়া হয়ে গিয়েছিলেন তিনি। সন্ধ্যে ৭টা বাজতে না বাজতেই মদে চুর হয়ে যান বোল্ট। আর এহেন পার্টির পরও থামেননি বোল্ট। মদ্যপ অবস্থাতেই জে়ডিকে নিয়ে হোটেল ও গেমস ভিলেজ যাত্রা। আর বাকিটা তো সোশ্যাল মিডিয়ার সৌজন্যে এখন গসিপের তাজা টপিক!

জেডি ডুয়ার্টের সঙ্গে।

তবে এখানেই শেষ নয় বোল্টের সফর। সোমবার লন্ডনে পা দিয়েই ফের ছুটেছেন সেলিব্রিটি নাইট ক্লাবে। ক্লাবের এক ওয়েট্রেসের দাবি, “বহু বছর ধরেই এই ক্লাবে আসছেন বোল্ট। আমি তো ওঁকে এখানে পাঁচ-ছ’বার দেখেছি। পার্টি করার জন্যই অলিম্পিক্সের সমাপ্তি অনুষ্ঠান মিস করেছেন উসেইন।” সেই হ্যাংআউটে ঢুকেই হাতে মাইক তুলে নেন বোল্ট। তাঁর ছবি-ভিডিও পোস্ট করেছেন বোল্ট ফ্যানেরা। এখনেই শেষ নয় বোল্টের নাইট লাইফ। ক্লাবের এক ব্রুনেটের সঙ্গে ডার্টি ডান্সিংয়ের পোজের নাচ এখন ট্যাবলেডের পাতা ছাপিয়েছে। শুধু কি তাই! চড়া আলোয় নীচে ডান্সিং ফ্লোরে নেমে একাধিক বার তাঁকে ঘনিষ্ঠ চুম্বনও করেছেন তাঁকে। ঝিকিমিকি আলোর মাঝে তাঁর মাথায় তখনও জ্বলজ্বল করছে অলিম্পিক্সের লোগো আঁকা টুপি।

আরও পড়ুন

নিহত মাফিয়ার স্ত্রীর সঙ্গে রাত কাটালেন বোল্ট

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন