ইপিএলে অঘটন, উলভসের কাছে হার চেলসির

যে হারের পরে ‘দ্য ব্লুজ’-এর ম্যানেজার মাউরিসিয়ো সাররি বলে দিলেন, ‘‘এই ফলে সত্যিই অসম্ভব উদ্বেগে পড়ে গেলাম।’’

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০১৮ ০৪:৪৫
Share:

সান্তনা: উলভসের কাছে হারের পর চেলসির আ্যজার।—ছবি রয়টার্স।

উলভসের কাছে ১-২ হেরে গেল চেলসি। বার্নলিকে ৩-১ হারাল লিভারপুল। একই ফলে সাউদাম্পটনের বিরুদ্ধে জয় পেল টটেনহ্যাম। ইংলিশ প্রিমিয়ার লিগে বুধবারটা সব অর্থেই ঘটনাবহুল।

Advertisement

তবে অঘটন চেলসির হারটাই। যে হারের পরে ‘দ্য ব্লুজ’-এর ম্যানেজার মাউরিসিয়ো সাররি বলে দিলেন, ‘‘এই ফলে সত্যিই অসম্ভব উদ্বেগে পড়ে গেলাম।’’ শুধু তাই নয়, সাররি তাঁর ফুটবলারদের আচরণ নিয়েও প্রশ্ন তুললেন। বলে দিলেন, বেশ কয়েক জনের অতিরিক্ত আত্মবিশ্বাসের মাশুল দিতে হয়েছে।

এই শনিবারই স্ট্যামফোর্ড ব্রিজে চেলসিকে খেলতে হবে ম্যাঞ্চেস্টার সিটির সঙ্গে। লিগ টেবলে শীর্ষে থাকা পেপ গুয়ার্দিওলার ক্লাবের থেকে চেলসি ১০ পয়েন্ট পিছিয়ে পড়ল।

Advertisement

পাশাপাশি লিভারপুল কিন্তু এখনও তাড়া করছে ম্যান সিটিকে। বার্নলিকে বুধবার হারিয়ে তাদের পয়েন্ট দাঁড়াল ৩৯। ম্যান সিটি সেখানে ৪১। আর সাউদাম্পটনকে ৩-১ হারিয়ে তিন নম্বরে টটেনহ্যাম (৩৩)। পয়েন্টে অবশ্য বেশ খানিকটা পিছিয়ে তারা। তবে লিভারপুলের জন্য খারাপ খবর, বার্নলি ম্যাচে চোট পেয়ে ডিফেন্ডার জো গোমেজ অন্তত ছ’সপ্তাহের জন্য ছিটকে গেলেন। এ দিকে, বুধবারের জয়ে হ্যারি কেন গোল পেয়েছেন। পাননি লিভারপুলের মহম্মদ সালাহ। য়ুর্গেন ক্লপ বললেন, ‘‘ধারাবাহিক ভাবে ভাল খেলে যেতে হবে আমাদের।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন