ATKMB

মোহনবাগানে জিম, ফটক পি কে, চুনীর নামে

গোটা মোহনবাগান তাঁবু সাজানো হয় দুজনের ছবি ও সাদা ফুল দিয়ে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ মার্চ ২০২১ ২৩:৩৭
Share:

মোহনবাগান ক্লাব তাঁবুতে পালিত হল প্রয়াত চুনী গোস্বামী ও পি কে বন্দ্যোপাধ্যায়ের স্মরণ সভা। ছবি টুইটার।

বুধবার মোহনবাগান ক্লাব তাঁবুতে পালিত হল প্রয়াত চুনী গোস্বামী ও পি কে বন্দ্যোপাধ্যায়ের স্মরণ সভা। এখানেই জানানো হয় মোহনবাগানের জিম হবে পি কে-র নামে, আর ক্লাবে ঢোকার ফটক হবে চুনীর নামে। ক্লাবে তৈরি হবে সংগ্রহশালা। সেখানে রাখা থাকবে প্রয়াত দুই ফুটবলারের স্মারক।

Advertisement

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভাইচুং ভুটিয়া, প্রশান্ত বন্দ্যোপাধ্যায়, সত্যজিৎ চট্টোপাধ্যায়, সাংসদ ও পি কে-র ভাই প্রসূন বন্দ্যোপাধ্যায়, অলোক মুখোপাধ্যায়, গৌতম সরকার, কৃষ্ণেন্দু রায়রা। ছিলেন পি কে, চুনীর বাড়ির সদস্যরা। গোটা মোহনবাগান তাঁবু সাজানো হয় দুজনের ছবি ও সাদা ফুল দিয়ে।

প্রসূন বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‘পি কে শুধু আমার দাদা ছিলেন তা-ই নয়, ভারতীয় ফুটবলে উনি এক নক্ষত্র ছিলেন। আমি যখন মোহনবাগানে খেলছি, তখন উনি ইস্টবেঙ্গলের কোচ। মা তখন ইস্টবেঙ্গল-মোহনবাগানের খেলা থাকলে ঠাকুরঘরে বসে থাকতেন, আর চাইতেন ম্যাচ ড্র হোক। যাতে কোনও ছেলেই না হারে। গত এক বছর ধরেই খুব যন্ত্রণায় আছি। দাদা নেই ভাবতেই পারি না।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন