Coronavirus

পাকিস্তান থেকে ফিরেই আইসোলেশনে প্রাক্তন ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক

ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী অধিনায়কের পাকিস্তান সুপার লিগ খুব একটা ভাল যায়নি। লিগ লিগ পর্যায়ে তাঁকে প্রথম এগারো থেকে বাদ দেওয়া হয়েছিল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২১ মার্চ ২০২০ ১০:৫০
Share:

পাকিস্তান সুপার লিগে ক্রিকেটার হিসেবে সাদামাটা পারফরম্যান্স ছিল স্যামির। ছবি টুইটার থেকে নেওয়া।

নিজে থেকেই আইসোলেশনে যাওয়ার সিদ্ধান্ত নিলেন ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন অধিনায়ক ডারেন স্যামি। পাকিস্তান থেকে সেন্ট লুসিয়ায় নামার পর নিজেকে সবার থেকে বিচ্ছিন্ন রাখার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

Advertisement

এক টুইটে স্যামি লিখেছেন, “সবেমাত্র নামলাম সেন্ট লুসিয়ায়। সবার সঙ্গে দূরত্ব বজায় রাখছি। হাত ধুচ্ছি। মুখ, চোখ ও নাকে হাত দিচ্ছি না। যদিও আমার কোভিড-১৯ টেস্ট নেগেটিভ এসেছে পাকিস্তান ছাড়ার একদিন আগে, তবু প্রিয় জনদের দেখার জন্য ১৪ দিন অপেক্ষা করব।”

পাকিস্তান ক্রিকেট বোর্ড সম্প্রতি ১২৮ জনের কোভিড-১৯ টেস্ট করিয়েছে। প্রত্যেক টেস্টের ফলাফলই নেগেটিভ এসেছে। যে ক্রিকেটারদের এই টেস্ট করানো হয়েছিল, তার মধ্যে স্যামিও ছিলেন। অ্যালেক্স হেলসের মধ্যে করোনাভাইরাসের লক্ষণ দেখা যেতেই অবশ্য পিসিবি বাতিল করে দিয়েছিল পাকিস্তান সুপার লিগের সেমিফাইনাল ও ফাইনাল।

Advertisement

আরও পড়ুন: করোনার জেরে স্যানিটাইজার তৈরির সিদ্ধান্ত নিল ওয়ার্নের মদ প্রস্তুতকারক সংস্থা​

আরও পড়ুন: ধোনি থেকে বিরাট, আইপিএল না হলে ঠিক কত টাকার ক্ষতি হতে পারে মহাতারকাদের

ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী অধিনায়কের পাকিস্তান সুপার লিগ খুব একটা ভাল যায়নি। লিগ লিগ পর্যায়ে তাঁকে প্রথম এগারো থেকে বাদ দেওয়া হয়েছিল। যা নিয়ে বিতর্ক হয়েছিল। পরে তিনি পেশওয়ার জুলমির প্রধান কোচ নিযুক্ত হন। ক্রিকেটার হিসেবে চার ম্যাচে মাত্র এক উইকেট নেন তিনি। করেন ৪৪ রান। তবে এর বাইরে পাকিস্তানে ভালই কেটেছিল স্যামির। তাঁকে সাম্মানিক নাগরিকত্বও দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন