Coronavirus in India

মুখাবরণ পরুন: সিন্ধু

অল ইংল্যান্ড ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপে খেলে দেশে ফেরার পরে নিজেকে ১৪ দিন পর্যবেক্ষণের মধ্যে রেখেছিলেন সিন্ধু।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২০ ০৪:৪৯
Share:

মানবিক: লকডাউনের মাঝে হায়দরাবাদে প্রয়োজনীয় সামগ্রী বণ্টন করছেন ব্যাডমিন্টন তারকা পি ভি সিন্ধু। পিটিআই

এর আগে করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে অর্থ দান করেছিলেন পি ভি সিন্ধু। সোমবার বিশ্বের অন্যতম সেরা ব্যাডমিন্টন খেলোয়াড়কে দেখা গেল হায়দরাবাদে প্রয়োজনীয় সামগ্রী বণ্টন করছেন অভাবীদের জন্য।

Advertisement

অল ইংল্যান্ড ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপে খেলে দেশে ফেরার পরে নিজেকে ১৪ দিন পর্যবেক্ষণের মধ্যে রেখেছিলেন সিন্ধু। তার পরে লকডাউন শুরু হয়ে যাওয়ায় গৃহবন্দি হয়ে ছিলেন অলিম্পিক্সের রুপোজয়ী এই ব্যাডমিন্টন তারকা। সোমবার তাঁকে দেখা গেল হায়দরাবাদের লালবাহাদুর শাস্ত্রী স্টেডিয়ামে এসে প্রয়োজনীয় জিনিসপত্র বণ্টন করতে। মুখাবরণ পরে তিনি চাল এবং অন্যান্য সামগ্রী বিলি করেন। একই সঙ্গে একটি বার্তাও দিয়েছেন সিন্ধু। তিনি আবেদন করেছেন, করোনাভাইরাসের মোকাবিলা করার জন্য যেন সবাই মুখাবরণ পরেন এবং সরকারের নির্দেশ মেনে চলেন। স্থানীয় প্রচারমাধ্যমে বিশ্ব চ্যাম্পিয়ন ব্যাডমিন্টন খেলোয়াড় বলেন, ‘‘করোনাভাইরাস সংক্রমণ আটকাতে আমাদের যাবতীয় নির্দেশ মেনে চলতে হবে।’’ এ দিকে, আন্তর্জাতিক অলিম্পিক্স কমিটির প্রধান থমাস বাখ বলেছেন, অলিম্পিক্স পিছিয়ে যাওয়ার জন্য আর্থিক ক্ষতির পরিমাণ কত, এখনই বলা যাচ্ছে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন