Sachin Tendulkar

করোনা যুদ্ধে ভারতীয় খেলোয়াড়দের মধ্যে সবচেয়ে বেশি অর্থ সাহায্য করলেন সচিন

সচিন এমনিতেই নানা দাতব্য কার্যকলাপের সঙ্গে যুক্ত। সামাজিক কারণে বার বার এগিয়ে এসেছেন তিনি। অধিকাংশ ক্ষেত্রেই তিনি পর্দার নেপথ্যে থেকেই যুক্ত থাকেন এই ধরনের উদ্যোগের সঙ্গে। করোনার বিরুদ্ধে লড়াইয়েও এগিয়ে এলেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৭ মার্চ ২০২০ ১৪:০১
Share:

করোনার বিরুদ্ধে লড়াইয়ে এগিয়ে এলেন সচিন। —ফাইল চিত্র।

করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ের জন্য ৫০ লক্ষ টাকা দান করলেন সচিন তেন্ডুলকর। ভারতীয় ক্রীড়াবিদদের মধ্যে এখনও পর্যন্ত সবচেয়ে বেশি এই খাতে দান করলেন সচিনই।

Advertisement

এর আগে অনেক ক্রীড়াবিদই বেতন দান করেছিলেন। কেউ চিকিৎসার নানা উপকরণ দান করেছিলেন। শুক্রবার সংবাদ সংস্থা জানিয়েছে যে, সচিন প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল ও মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ২৫ লক্ষ টাকা করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। তিনি দুই তহবিলেই অর্থ দেবেন বলে মনস্থির করেছেন।

সচিন তেন্ডুলকর এমনিতেই নানা দাতব্য কার্যকলাপের সঙ্গে যুক্ত। সামাজিক কারণে বার বার এগিয়ে এসেছেন তিনি। অধিকাংশ ক্ষেত্রেই তিনি পর্দার নেপথ্যে থেকেই যুক্ত থাকেন এই ধরনের উদ্যোগের সঙ্গে। করোনার বিরুদ্ধে লড়াইয়েও এগিয়ে এলেন তিনি। এবং ভারতীয় ক্রীড়াবিদদের মধ্যে সবচেয়ে বেশি অর্থ দান করার সিদ্ধান্ত নিয়েছেন। সারা দেশে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে। বিশ্ব জুড়ে এর প্রকোপে প্রাণ হারিয়েছেন ২৪ হাজারের বেশি মানুষ।

Advertisement

আরও পড়ুন: করোনা যুদ্ধে বেতন ও পেনশন দান লক্ষ্মীরতনের​

আরও পড়ুন: করোনা যুদ্ধে এক মাসের বেতন দান হিমা দাসের​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন