Shikhar Dhawan

‘জুনিয়র মাইক টাইসন’-এর সঙ্গে পরিচয় করালেন ধওয়ন

সহনাগরিকদের মতোই এখন ঘরবন্দি রয়েছেন জাতীয় দলের বাঁ-হাতি ওপেনার। ঘরে থাকার সময় তাঁর কাপড় কাচার ভিডিয়ো সাড়া ফেলেছিল সোশ্যাল মিডিয়ায়। এ বার তিনি পোস্ট করেছেন ছেলের সঙ্গে বক্সিংয়ের ভিডিয়ো।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৮ মার্চ ২০২০ ১৪:০৩
Share:

ছেলের সঙ্গে বক্সিং শিখর ধওয়নের। ছবি ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

নোভেল করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে সচেতনতা বাড়ানোর চেষ্টা করতে আগে দেখা গিয়েছে শিখর ধওয়নকে। এ বার তাঁকে দেখা গেল ছেলে জোরাবরের সঙ্গে তাঁর বক্সিংয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে।

Advertisement

সহনাগরিকদের মতোই এখন ঘরবন্দি রয়েছেন জাতীয় দলের বাঁ-হাতি ওপেনার। ঘরে থাকার সময় তাঁর কাপড় কাচার ভিডিয়ো সাড়া ফেলেছিল সোশ্যাল মিডিয়ায়। এ বার তিনি পোস্ট করেছেন ছেলের সঙ্গে বক্সিংয়ের ভিডিয়ো। ইনস্টাগ্রামে বক্সিংয়ের সেই ভিডিয়ো পোস্টে শিখর ছেলেকে চিহ্নিত করেছেন ‘জুনিয়র মাইক টাইসন’ বলে। সঙ্গে লিখেছেন, “ছেলের সঙ্গে সকালের সেশনে।”

আরও পড়ুন: বুমরা এখন মালি! ছবি টুইট করলেন টুইটারে​

Advertisement

আরও পড়ুন: করোনা-যুদ্ধে ধোনি দিলেন মাত্র এক লক্ষ? মিথ্যা খবর, বলছেন সাক্ষী​

ধওয়নের এই পোস্ট হয়ে উঠেছে ভাইরাল। যাতে ‘লাইক’ করেছেন অনেক ক্রিকেটারও। এই তালিকায় জাতীয় দলের উইকেটরক্ষক ঋদ্ধিমান সাহাও রয়েছেন। ক্রিকেট এখন বন্ধ। ফলে, ক্রিকেটাররা বাড়িতে সময় কাটাতে বাধ্য হচ্ছেন। ধওয়ন তার মধ্যেই করোনার বিরুদ্ধে লড়াইয়ের জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করার আবেদন রেখেছেন।

Morning session with my boy 🥊

A post shared by Shikhar Dhawan (@shikhardofficial) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন