Virat Kohli

প্রধানমন্ত্রীর কথা মেনে চলুন, টুইটে দেশবাসীকে অনুরোধ বিরাট কোহালির

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রবিবার জনতা কার্ফুর ডাক দিয়েছেন। কোহালি সেই নির্দেশই মানতে অনুরোধ করেছেন সবাইকে। করোনাভাইরাসের বিরুদ্ধে একসঙ্গে লড়তে বলেছেন সবাইকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২০ মার্চ ২০২০ ১১:০১
Share:

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কথা মেনে চলার আবেদন করেছেন বিরাট কোহালি।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কথা মেনে চলার জন্য দেশের সমস্ত নাগরিককে অনুরোধ করলেন ভারতের ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহালি। টুইট করে এই আবেদন জানিয়েছেন তিনি।

Advertisement

টুইটে কোহালি লিখেছেন, “আমাদের সতর্ক, সজাগ ও সচেতন থাকতে হবে এই লড়াইয়ে। আমরা দায়িত্বশীল নাগরিক। নিজেদের নিরাপত্তার জন্য মাননীয় প্রধানমন্ত্রী যা বলেছেন, সেগুলো মেনে চলুন।” স্বাস্থ্য পরিষেবার সঙ্গে যাঁরা যুক্ত, তাঁদের কথাও আলাদা করে উঠে এসেছে কোহালির টুইটে। তিনি লিখেছেন, “এ দেশে যাঁরা চিকিৎসার পেশার সঙ্গে যুক্ত ও সারা বিশ্বেই যাঁরা করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াই করছেন, তাঁদের কথা বিশেষ ভাবে উল্লেখ করছি। নিজেরা সতর্ক থেকে তাঁদের সাহায্য করুন। সবাই ব্যক্তিগত ভাবে পরিষ্কার-পরিচ্ছন্ন থাকুন।”

আরও পড়ুন: ধোনি থেকে কোহালি, আইপিএল না হলে ঠিক কত টাকার ক্ষতি হতে পারে মহাতারকাদের

Advertisement

আরও পড়ুন: বোর্ডের নয়া নিয়ম, বিজনেস ক্লাসে শুধু প্রধান নির্বাচকই​

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রবিবার জনতা কার্ফুর ডাক দিয়েছেন। সকাল ৭টা থেকে রাত ৯টা, সে দিন ওই ১৪ ঘণ্টা জরুরি পরিষেবার সঙ্গে জড়িত ব্যক্তি ছাড়া আর সবাইকে ঘরে থাকতে বলেছেন মোদী। কোহালি সেই নির্দেশই মানতে অনুরোধ করেছেন সবাইকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন