Mahendra Singh Dhoni

লকডাউনে বাগান পরিচর্যায় ধোনি, ছবি তুললেন সাক্ষী

লকডাউনের মধ্যে এটাই ধোনির প্রথম ছবি। এর আগে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের জন্য চেন্নাই সুপার কিংসের অনুশীলনে দেখা গিয়েছিল তাঁকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২০ ১৭:১৬
Share:

রাঁচীর বাড়িতে ধোনি। ছবি টুইটার থেকে নেওয়া।

রাঁচীতে বাগান পরিচর্যায় ব্যস্ত মহেন্দ্র সিংহ ধোনির ছবি তুললেন স্ত্রী সাক্ষী। যা সঙ্গে সঙ্গে সাড়া ফেলেছে তাঁর ভক্তদের মধ্যে।

Advertisement

লকডাউনের মধ্যে এটাই ধোনির প্রথম ছবি। এর আগে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের জন্য চেন্নাই সুপার কিংসের অনুশীলনে দেখা গিয়েছিল তাঁকে। কিন্তু, করোনার দাপটে আইপিএলই এখন সংশয়ে। দেশজুড়ে চলছে লকডাউন। তার মধ্যেই রাঁচীর বাড়ির লনে লনমোয়ার চালাতে দেখা গেল ধোনিকে। তাঁর পরনে টিশার্ট।

আরও পড়ুন: খালি স্টেডিয়ামেও আইপিএল খেলতে রাজি, বলছেন এই নাইট তারকা​

Advertisement

আরও পড়ুন: ‘নিউজিল্যান্ডে ঋদ্ধির জায়গায় ঋষভকে উইকেটের পিছনে দেখে চমকে গিয়েছিলাম’​

গত জুলাইয়ে বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে পরাজয়ের পর আন্তর্জাতিক ক্রিকেটে আর দেখা যায়নি ধোনিকে। তাঁকে আর জাতীয় দলে দেখা যাবে কি না, তা নিয়ে ক্রিকেটমহলে চর্চা জোরদার। দীর্ঘদিন প্রতিযোগিতামূলক ক্রিকেটে খেলেননি ধোনি। তবে আইপিএলের জন্য প্রস্তুতিতে নেমে পড়েছিলেন। যে ভাবে নেটে ঘাম ঝরাচ্ছিলেন, তাতে বোঝা যাচ্ছিল যে ভাল কিছু করতে তিনি মরিয়া। কিন্তু, করোনার জেরে সেই প্রস্তুতি শিবির আপাতত বন্ধ। ফলে, ধোনির ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তা বাড়ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন