Ravi Shastri

প্রধানমন্ত্রীর আবেদন মেনে চলুন, সোশ্যাল মিডিয়ায় অনুরোধ শাস্ত্রী-ভাজ্জির

করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে প্রধানমন্ত্রীর আবেদন মেনে চলতে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন রবি শাস্ত্রী ও হরভজন সিংহ।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২০ ১৩:২৩
Share:

রবি শাস্ত্রী ও হরভজন সিংহ একই সুরে করোনার বিরুদ্ধে লড়ার অনুরোধ করেছেন দেশবাসীকে।

রবিবার রাত ৯টায় ৯ মিনিটের জন্য দেশবাসীকে ঘরের আলো নিভিয়ে রাখতে বলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ওই সময় বাড়িতে থেকেই প্রদীপ, মোমবাতি, টর্চ বা মোবাইলের ফ্ল্যাশ লাইট জ্বালাতে বলেছেন তিনি। করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে প্রধানমন্ত্রীর এই আবেদন মেনে চলতে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন রবি শাস্ত্রী ও হরভজন সিংহ।

Advertisement

ভারতের ক্রিকেট দলের প্রধান কোচ রবি শাস্ত্রী টুইট করেছেন, ‘১৩০ কোটি মানুষের সম্মিলিত শক্তিকে জাগিয়ে তুলতে রবিবার রাত ৯টায় ৯ মিনিটের জন্য জ্বালুন প্রদীপ/মোমবাতি/টর্চ/মোবাইল ফ্ল্যাশলাইট। এই সঙ্কটের বিরুদ্ধে লড়তে নতুন এনার্জি গড়ে তুলুন।’

আরও পড়ুন: ধোনি আর আমিও বিশ্বকাপ জয়ী, রবি শাস্ত্রীকে মনে করালেন যুবরাজ

Advertisement

আরও পড়ুন: ‘সত্যি বলতে, আমাদের আইপিএল জেতা উচিত ছিল’​

বর্ষীয়ান অফস্পিনার হরভজন সিংহ টুইট করেছেন, “প্রত্যেক ব্যক্তির ঘরে থাকার ব্যাপারে নিজস্ব দায়িত্ব রয়েছে। টিম লিডার নরেন্দ্র মোদিকে নিয়ে আমরা গর্বিত। সবাই ঘরেই থাকুন, নিরাপদে থাকুন। রবিবার রাত ৯টায় ৯ মিনিটের জন্য আলো জ্বালান। তবে ঘরে থেকেই আলো জ্বালান। দয়া করে কেউ রাস্তায় নামবেন না।”

গত ২৪ মার্চ দেশজুড়ে ২১ দিনের লকডাউনের ঘোষণা করেছিলেন প্রধানমন্ত্রী। দেশজুড়ে করোনা ক্রমশ বিপজ্জনক হয়ে উঠছে। আর তাই দেশবাসীকে নিয়ম মেনে চলার আবেদন করেছেন শাস্ত্রী-ভাজ্জি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন