Mohammed Shami

হাজিরা না দিয়ে আদালতের তোপে শামি, ফের না এলে গ্রেফতারি পরোয়ানা

চেক বাউন্সের মামলার অক্টোবরে আগের শুনানির তারিখেও আদালতে উপস্থিত ছিলেন না শামি। সেজন্য এদিন তাঁকে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছিল। কিন্তু, বুধবারও হাজিরা দেননি তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০১৮ ১৯:২৫
Share:

নতুন বিতর্কে মহম্মদ শামি।

চেক বাউন্সের মামলায় আলিপুর আদালতে বুধবার অনুপস্থিত ছিলেন মহম্মদ শামি। আর তার ফলে আদালতের রোষে পড়লেন জাতীয় দলের ক্রিকেটার। ১৫ জানুয়ারি তাঁকে অবশ্যই হাজিরা দিতে হবে আদালতে। না হলে গ্রেফতারি পরোয়ানা জারি হবে তাঁর নামে।

Advertisement

স্ত্রী হাসিন জাহানকে দেওয়া তাঁর চেক বাউন্স করা নিয়ে চলছে এই মামলা। অক্টোবরে এই মামলার আগের শুনানির তারিখেও আদালতে উপস্থিত ছিলেন না শামি। সেজন্য এদিন তাঁকে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছিল। কিন্তু, বুধবারও হাজিরা দেননি তিনি।

এতেই ক্ষুব্ধ আলিপুরের মুখ্য বিচারবিভাগীয় ম্যাজিস্ট্রেট মহম্মদ জাফর পারভেজ বলেন, আইন সবার জন্যই সমান। আর তাই ১৫ জানুয়ারি শামি যেন অবশ্যই হাজিরা দেন আদালতে। শামির আইনজীবি শেখ সেলিম রহমান আর্জি রেখেছিলেন যেন শামিকে আদালতে হাজিরা দিতে না হয়। তিনি বলেন, উকিলের মাধ্যমেই আদালতে নিজের বক্তব্য পেশ করবেন ডানহাতি পেসার। কিন্তু, সেই আর্জি নাকচ হয়। আদালত থেকে বরং রীতিমতো হুঁশিয়ারি দেওয়া হয়। বলা হয়, ফের আদালতে গরহাজির থাকলে গ্রেফতারি পরোয়ানা জারি হবে শামির নামে।

Advertisement

আরও পড়ুন: পাঁচ উইকেট পড়ে গিয়েছে মধ্যপ্রদেশের, তিন পয়েন্টের সম্ভাবনা উজ্জ্বল মনোজদের​

আরও পড়ুন: তোমায় আর চাই না, মেসেজ করে স্টার্ককে জানিয়ে দিল কেকেআর!​

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন