T Natarajan

এবার সাদা জার্সিতে, ‘গর্বিত’ নটরাজন

আইপিএলে দারুণ পারফর্ম করায় অস্ট্রেলিয়া সফরে নেট বোলার হিসেবে জায়গা পেয়েছিলেন তিনি। এরপর শুরু হয় তাঁর স্বপ্নের যাত্রা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২১ ১৩:৪৭
Share:

নটরাজনের সামনে সুযোগ এসেছে টেস্ট ক্রিকেটেও নিজেকে প্রমাণ করার। ছবি: সোশ্যাল মিডিয়া

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তৃতীয় টেস্টে ভারতীয় দলে সুযোগ পেয়েছেন টি ২০ ও ওয়ান ডে তে দারুণ পারফর্ম করা টি নটরাজন। সাদা জার্সি পরে নিজের অনুভুতির কথা জানালেন নটরাজন। টুইটারে তিনি লেখেন, “এটা আমার কাছে গর্বের মুহূর্ত। আমি পরের চ্যালেঞ্জ নিতে তৈরি।’’

Advertisement

আইপিএলে দারুণ পারফর্ম করায় অস্ট্রেলিয়া সফরে নেট বোলার হিসেবে জায়গা পেয়েছিলেন তিনি। এরপর শুরু হয় তাঁর স্বপ্নের যাত্রা। চোটের কারণে অন্য বোলাররা দেশে ফিরে আসায় টি২০ ও ওয়ানডেতে সুযোগ পান তিনি। সুযোগ পেয়েই নিজের জাত চেনান নটরাজন। চারটি একদিনের ম্যাচে আটটি উইকেট পান তিনি। একদিনের সিরিজের পরও নেট বোলার হিসেবে অজিঙ্কা রাহানেদের দলের সঙ্গে থেকে যান তিনি। প্রথম টেস্টে মহম্মদ শামি আর তারপর দ্বিতীয় টেস্টে উমেশ যাদব চোট পাওয়ায় এবার নটরাজনের সামনে সুযোগ এসেছে টেস্ট ক্রিকেটেও নিজেকে প্রমাণ করার।

তবে দলে এলেও সিডনি টেস্টে তাঁর অভিষেক নাও হতে পারে। উমেশের পরিবর্ত হিসেবে শার্দূল ঠাকুরকে খেলান হতে পারে। কারণ, নটরাজনের তুলনায় শার্দূলের অভিজ্ঞতা কিছুটা বেশী। চার ম্যাচের এই সিরিজে অস্ট্রেলিয়া ও ভারত উভয় দলই একটা করে ম্যাচ জিতেছে। ফলে বৃহস্পতিবার থেকে শুরু হতে চলা সিডনি টেস্টে জিততে পারলে শেষ টেস্টের আগে সুবিধাজনক জায়গায় থাকবে ভারত।

Advertisement

আরও পড়ুন: টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন লোকেশ রাহুল

আরও পড়ুন: সিডনিতে সব নিয়ম মেনে চলবেন রাহানেরা, জানাল বিসিসিআই

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন