Yuzvendra Chahal

চহালই ব্যাটিং কোচ, ফাঁস করলেন সূর্য

রবিবার লখনউয়ে নিউ জ়িল্যান্ডকে হারিয়ে সিরিজ় ১-১ করার পরে বিসিসিআই টিভি-তে সূর্য এবং চহালের সাক্ষাৎকার নেন কুলদীপ যাদব।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৩ ০৬:২১
Share:

যুজ়বেন্দ্র চহাল। ফাইল চিত্র।

কিছু দিন আগেই তিনি আইসিসির বর্ষসেরা টি-টোয়েন্টি ক্রিকেটারের পুরস্কার পেয়েছিলেন। আইসিসি তালিকাতেও তিনি বিশ্বের এক নম্বর টি-টোয়েন্টি ব্যাটসম্যান। সেই সূর্যকুমার যাদব কার কথা শুনে ব্যাট করেন? নিজেই ফাঁস করেছেন সেই নাম— যুজ়বেন্দ্র চহাল!

Advertisement

রবিবার লখনউয়ে নিউ জ়িল্যান্ডকে হারিয়ে সিরিজ় ১-১ করার পরে বিসিসিআই টিভি-তে সূর্য এবং চহালের সাক্ষাৎকার নেন কুলদীপ যাদব। প্রথমেই তিনি বলেন, ‘‘আমার নিজের শহরে সঙ্গে রয়েছে আমার ঘনিষ্ঠ বন্ধু চহাল। যে পুরুষদের টি-টোয়েন্টি ক্রিকেটে সবচেয়ে বেশি উইকেট পেয়েছ। আর রয়েছে আমাদের নিজেদের ৩৬০ ডিগ্রি ক্রিকেটার। আসুন, ওদের সঙ্গে গল্প করা যাক।’’

সূর্যের দিকে তাকিয়ে চহাল বলেন, ‘‘আমি আগে তোমাকে ওই ৩৬০ ডিগ্রি খেলাটা শিখিয়েছিলাম। এখানে তো দেখলাম, তুমি পুরো আমার ব্যাটিংটা করে গেলে।’’ হাসতে হাসতে সূর্য বলেন, ‘‘তুমি শেষ টি-টোয়েন্টি সিরিজ়ে আমাকে যা শিখিয়েছিলে, সেটাই আমি করার চেষ্টা করেছি। আমি চাইব, তুমি আমাকে ব্যাটিং আরও শেখাও। আমাকে শেখাও, কী ভাবে আরও উন্নতি করতে পারি।’’ এর পরে বলেন, ‘‘মজা করছি ভাববেন না যেন। এ হল ব্যাটিং কোচ।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন