IPL 2024

কলকাতায় পা রাখলেন নারাইন-রাসেল, আসছেন অধিনায়ক শ্রেয়সও, জমজমাট নাইট শিবির

আইপিএলের সব ফ্র্যাঞ্চাইজ়ি প্রস্তুতি শুরু করে দিয়েছে। কলকাতার ইডেন গার্ডেন্সে চলছে কলকাতা নাইট রাইডার্সের প্রস্তুতি শিবির। একে একে শিবিরে যোগ দিচ্ছেন ক্রিকেটারেরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৪ ১৯:১৫
Share:

ইডেনে নাইটদের প্রস্তুতি। ছবি: সংগৃহীত।

শুক্রবার থেকে শুরু হয়েছে কলকাতা নাইট রাইডার্সের প্রস্তুতি শিবির। বৃহস্পতিবার শহরে চলে এসেছেন কোচ চন্দ্রকান্ত পণ্ডিত, মেন্টর গৌতম গম্ভীর, অন্য সাপোর্ট স্টাফেরা এবং অধিকাংশ ক্রিকেটার। শনিবার এলেন ওয়েস্ট ইন্ডিজ়ের দুই অলরাউন্ডার সুনীল নারাইন এবং আন্দ্রে রাসেল।

Advertisement

কেকেআরের শিবিরে আগেই চলে এসেছেন ফিল সল্ট। এখনও আসেননি দলের সব থেকে দামি ক্রিকেটার মিচেল স্টার্ক। তবে শনিবার রাতের মধ্যেই নাইট শিবিরে যোগ দেওয়ার কথা অধিনায়ক শ্রেয়স আয়ারের। সন্ধ্যায় মুম্বই থেকে কলকাতার বিমান ধরেছেন শ্রেয়স। সেই ছবি সমাজমাধ্যমে ক্রিকেটপ্রেমীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন কেকেআর কর্তৃপক্ষ। তার আগেই শহরে এসে পৌঁছেছেন দলের দুই অভিজ্ঞ অলরাউন্ডার নারাইন এবং রাসেল। তাঁদের কলকাতায় আসার ছবিও সমাজমাধ্যমে দিয়েছে কেকেআর। দু’জনেই শনিবার অনুশীলনে নেমে পড়েছেন। রাসেল নেটে ছক্কাও মারেন। বেশ কিছু ক্ষণ বল করেন নারাইন।

শনিবার বিকাল পাঁচটা থেকে রাত ন’টা পর্যন্ত ইডেনে অনুশীলন করেছেন নাইট রাইডার্স ক্রিকেটারেরা। শুক্রবার প্রথম দিনের অনুশীলনে দলের সব ক্রিকেটার ছিলেন না। রিঙ্কু সিংহ ছাড়াও নীতীশ রানা, বেঙ্কটেশ আয়ার, মণীশ পাণ্ডেদের দেখা গিয়েছিল প্রথম দিনের অনুশীলনে। অনুশীলনের মাঝে ক্রিকেটারদের সঙ্গে কথা বলছিলেন পণ্ডিত ও গম্ভীর।

Advertisement

কেকেআর শিবির সূত্রে খবর, দু’এক দিনের মধ্যে দলের প্রায় সব ক্রিকেটারই চলে আসবেন কলকাতায়। পুরোদমে শুরু হয়ে যাবে প্রস্তুতি শিবির। এ বারের আইপিএলে কেকেআরের প্রথম ম্যাচ ২৩ মার্চ। ইডেন গার্ডেন্সে শ্রেয়সদের প্রতিপক্ষ সানরাইজার্স হায়দরাবাদ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন