Andre Rusell

কেকেআরের নতুন ব্যাটারে মুগ্ধ রাসেল! এখন থেকেই বিশাল বিশাল ছক্কার আবদার নাইট তারকার

এখনও আইপিএল শুরু হতে অনেক দিন বাকি। কিন্তু সতীর্থের ব্যাটিং দেখে ঘোর কাটছে না কলকাতা নাইট রাইডার্সের ক্রিকেটার আন্দ্রে রাসেলের। সতীর্থের ব্যাটিংয়ে মুগ্ধ তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:১৭
Share:

এ বারও কলকাতা নাইট রাইডার্সের অন্যতম ভরসা আন্দ্রে রাসেল। আইপিএলের আগেই দলের নতুন ব্যাটারে মুগ্ধ তিনি। —ফাইল চিত্র

এক জন আইপিএলের অন্যতম সেরা বিদেশি ক্রিকেটার। নিজের দিনে একাই ম্যাচ জেতাতে পারেন তিনি। অন্য জন আবার আইপিএলে একেবারেই নবাগত। প্রথম জন আন্দ্রে রাসেল। দ্বিতীয় জন রহমানুল্লা গুরবাজ়। এ বার দু’জনেই কলকাতা নাইট রাইডার্সে। আইপিএল শুরু হওয়ার আগেই গুরবাজ়ে মুগ্ধ রাসেল। তাঁর কাছে বিশাল বিশাল ছক্কা দেখতে মুখিয়ে তিনি।

Advertisement

আইপিএলের আগে দুবাইয়ে ইন্টারন্যাশনাল টি-টোয়েন্টি প্রতিযোগিতায় রাসেল ও গুরবাজ় দু’জনেই খেলেছেন। তবে আলাদা দলে। রাসেল শাহরুখ খানের দল আবু ধাবি নাইট রাইডার্সেই ছিলেন। অন্য দিকে গুরবাজ় ছিলেন শারজা ওয়ারিয়র্সে। শনিবার মুখোমুখি হয়েছিল দু’দল। সেই ম্যাচ শেষেই গল্পে মাতেন দুই ক্রিকেটার।

২০১৪ সাল থেকে কলকাতা নাইট রাইডার্সে খেলছেন রাসেল। দলের সিনিয়র ক্রিকেটারদের মধ্যে অন্যতম তিনি। সেই সূত্রে গুরবাজ়কে স্বাগত জানিয়েছেন তিনি। রাসেল বলেন, ‘‘কেকেআরে স্বাগত।’’ জবাবে গুরবাজ় বলেন, ‘‘অনেক ধন্যবাদ।’’

Advertisement

তার পরেই গুরবাজ়ের কাছে তাঁর প্রত্যাশার কথা খুলে বলেন রাসেল। তিনি বলেন, ‘‘আশা করছি খুব মজা হবে। তোমার বিশাল বিশাল ছক্কা দেখতে মুখিয়ে আছি।’’ জবাবে গুরবাজ়কে শুধু হাসতে দেখা যায়। তার পরে দু’জনে কোলাকুলি করেন।

ইন্টারন্যাশনাল টি-টোয়েন্টিতে ৮টি ম্যাচে ১৬১ রান করেছেন গুরবাজ়। ২৩ গড় ও ১৪০ স্ট্রাইক রেটে রান করেছেন তিনি। সর্বোচ্চ ৫৬। ব্যাটিংয়ের পাশাপাশি কিপিংও করেন গুরবাজ়। গত বার গুজরাত টাইটান্সে ছিলেন গুরবাজ়। দল আইপিএল জিতলেও একটি ম্যাচেও সুযোগ পাননি তিনি। এ বার তাঁকে কিনেছে কলকাতা নাইট রাইডার্স। আইপিএল শুরুর আগেই গুরবাজ়ের ব্যাটিংয়ে মুগ্ধ রাসেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন