Sachin Tendulkar

Sachin Tendulkar: স্টোকস-কাণ্ডে হতবাক, বোলারদের ‘সুবিচার’ চাইলেন সচিন

সিডনিতে অ্যাশেজের চতুর্থ টেস্টের তৃতীয় দিনে অদ্ভুত ভাবে বেঁচে গিয়েছিলেন বেন স্টোকস। বল তাঁর স্টাম্পে লাগলেও বেল পড়েনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২২ ২১:১৮
Share:

সচিন তেন্ডুলকর। ফাইল ছবি

সিডনিতে অ্যাশেজের চতুর্থ টেস্টের তৃতীয় দিনে অদ্ভুত ভাবে বেঁচে গিয়েছিলেন বেন স্টোকস। বল তাঁর স্টাম্পে লাগলেও বেল পড়েনি। অস্ট্রেলীয় ক্রিকেটাররা গোটা ঘটনায় অবাক হয়ে যান। এই দৃশ্য দেখেই নতুন আইনের পক্ষে টুইট করলেন সচিন তেন্ডুলকর। তাঁর সেই টুইটের উত্তর দিয়েছেন শেন ওয়ার্নও।

Advertisement

শুক্রবার সচিন টুইট করেন, ‘বল স্টাম্পে লাগলেও বেল পড়েনি, এ রকম ঘটনার ক্ষেত্রে হিটিং দ্য স্টাম্পস নামে নতুন আইন আনা দরকার মনে হচ্ছে। আপনাদের কী মনে হয়। বোলারদের প্রতি সুবিচার হওয়া উচিত।’ মজার ছলেই এই টুইট করেছেন সচিন। সঙ্গে ট্যাগ করে দেন ওয়ার্নকেও।

ওয়ার্ন উত্তর দিয়ে লিখেছেন, ‘বন্ধু, খুব গুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরেছ যেটা নিয়ে তর্ক করা যায়। আমি ব্যাপারটা ওয়ার্ল্ড ক্রিকেট কমিটিতে নিয়ে গিয়ে আলোচনা করব এবং তোমাকে উত্তর দেব। আজকের মত ঘটনা আগে কোনওদিন দেখিনি। গ্রিনের ডেলিভারির গতি ছিল ১৪২ কিমি এবং সজোরে স্টাম্পে লেগেছিল!!!’

Advertisement

শেষ পর্যন্ত ৯১ বলে ৬৬ রান করে নেথান লায়নের বলে ফিরে যান স্টোকস। অপরাজিত শতরান করে ক্রিজে রয়েছেন জনি বেয়ারস্টো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন