Virat Kohli

Virat Kohli: কোহলীকে হালকা ভাবে নিয়ো না, পাকিস্তানকে সাবধান করে দিলেন সে দেশের বোলার

বিরাট কোহলীর ব্যাটে রানের খরা চলছে। তবে এশিয়া কাপে পাকিস্তানের বিরুদ্ধে ছন্দে ফিরতে পারেন তিনি। হুঁশিয়ারি বোলারের।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২০ অগস্ট ২০২২ ১৯:৫২
Share:

বিরাট কোহলীকে নিয়ে পাকিস্তানকে সাবধানে থাকতে বললেন ইয়াসির। ফাইল ছবি

এক সপ্তাহ পরেই পাকিস্তানের বিরুদ্ধে এশিয়া কাপের ম্যাচে নামবে ভারত। সেই দলে বিরাট কোহলী থাকলেও তাঁর রানের খরা ভারতের পক্ষে বড় চিন্তার কারণ। অন্য দিকে পাকিস্তানের আশা, কোহলী যাতে তাদের বিরুদ্ধে রান না পান। ছন্দহীন হলেও কোহলীকে হালকা ভাবে নিতে বারণ করছেন ইয়াসির শাহ। পাকিস্তানের বোলারের মতে, কোহলীকে হালকা ভাবে নিলে ফল ভুগতে হতে পারে।

Advertisement

এক ওয়েবসাইটে ইয়াসির বলেছেন, “বিরাটকে হালকা ভাবে যেন না নেয় পাকিস্তান। ওর ছন্দ নেই মানছি। কিন্তু কোহলী বিশ্বমানের ক্রিকেটার। যে কোনও মুহূর্তে ছন্দে ফিরতে পারে।” ইয়াসিরের মতো আশঙ্কা রয়েছে অনেকেরই। কারণ, পাকিস্তানের বিরুদ্ধে কোহলীর রেকর্ড অন্য যে কোনও ক্রিকেটারের থেকে ভাল।

বিশেষত টি-টোয়েন্টি ফরম্যাটে কোহলী ভালবাসেন পাকিস্তানের বিরুদ্ধে খেলতে। প্রতিবেশী দেশের বিরুদ্ধে সাতটি টি-টোয়েন্টি খেলে ৩১১ রান করেছেন। গড় ৭৭.৭৫। তিনটি অর্ধশতরান রয়েছে। ভারতের অন্য কোনও ব্যাটারের দুশো রানও নেই।

Advertisement

আইপিএলের পর কোহলীকে মাত্র চারটি ম্যাচে খেলতে দেখা গিয়েছে। ইংল্যান্ডের বিরুদ্ধে দু’টি টি-টোয়েন্টি এবং দু’টি এক দিনের ম্যাচে যথাক্রমে ১২ এবং ৩৩ রান করেছেন। এশিয়া কাপের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে ভারতের প্রাক্তন অধিনায়কের। নিয়মিত ছবি পোস্ট করছেন নেটমাধ্যমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন