Yuzvendra Chahal

Virat Kohli: বিরাট কোহলীর রান না পাওয়া নিয়ে মুখ খুললেন সতীর্থ

প্রায় তিন বছর হয়ে গেল বিরাট কোহলীর ব্যাটে শতরান নেই। সেই নিয়ে এ বার মুখ খুললেন সতীর্থ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২০ অগস্ট ২০২২ ১৮:২৭
Share:

কোহলীকে নিয়ে কথা বললেন চহাল ফাইল ছবি

প্রায় তিন বছর হয়ে গেল বিরাট কোহলীর ব্যাটে কোনও শতরান নেই। তবু মাঠে নামলে তাঁর থেকে শতরান চান প্রত্যেকেই। গত তিন বছরে শতরান না পেলেও কোহলীর ব্যাট থেকে গুরুত্বপূর্ণ ইনিংস দেখা গিয়েছে। এই প্রসঙ্গে জাতীয় দলে তাঁর সতীর্থ যুজবেন্দ্র চহাল মুখ খুললেন। জানালেন, কোহলীর থেকে সব সময় শতরানের প্রত্যাশা না করে ছোটখাটো ইনিংসগুলিকেও গুরুত্ব দেওয়া হোক।

Advertisement

চহালের মতে, খারাপ ছন্দে থাকা সত্ত্বেও কোহলীর মাঝের এই পর্বে বেশ কিছু মনে রাখার মতো ইনিংস খেলেছেন। চহালের কথায়, “কোহলীর মতো টি-টোয়েন্টিতে ৫০-এর উপর গড় আর কার আছে? দু’বার টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রতিযোগিতার সেরা হয়েছে। সব ফরম্যাট মিলিয়ে ৭০-এর উপর শতরান রয়েছে। আসলে আমরা ওর শতরানের বাইরে কিছু ভাবতেই পারি না। ৬০-৭০ রানের যে মূল্যবান ইনিংসগুলো ও খেলেছে, সেগুলো মোটেই ভুলে যাওয়ার মতো নয়।”

খারাপ ছন্দে থাকলেও কোহলীর বিরুদ্ধে বল করতে যে বোলাররা ভয় পান, সেটাও জানিয়েছেন চহাল। বলেছেন, “যদি কোহলী ক্রিজে থাকে এবং ওর ১৫-২০ রান হয়ে যায়, তা হলে আমি নিশ্চিত ভাবে বলতে পারি ওকে কেউ বল করার সাহস পাবে না।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন