Hardik Pandya

দুবাইয়ে নিজের জন্য রাঁধুনি নিয়ে গিয়েছেন হার্দিক পাণ্ড্য! কেন দলের সঙ্গে খাচ্ছেন না

স্বাস্থ্য নিয়ে সচেতন হার্দিক। চোট সারিয়ে ফিরে আসার পর আরও বেশি করে নজর দিয়েছেন স্বাস্থ্যের দিকে। তাই খাওয়া দাওয়া নিয়েও সচেতন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২২ ২০:১৫
Share:

দুবাইয়ে হার্দিকের সঙ্গে রয়েছে নিজস্ব রাঁধুনি। —ফাইল চিত্র

দুবাইয়ে নিজের জন্য রাঁধুনি নিয়ে গিয়েছেন হার্দিক পাণ্ড্য। পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ খেলতে নামার আগে নিজেই জানালেন সে কথা। শরীরের খেয়াল রাখতেই তিনি রাঁধুনি নিয়ে গিয়েছেন বলে জানালেন হার্দিক।

Advertisement

পাকিস্তানের বিরুদ্ধে নামার আগে হার্দিককে জিজ্ঞেস করা হয় তিনি বাইরে খেতে যান কি না। ভারতীয় অলরাউন্ডার বলেন, “আমি বাইরের খাবার খুব একটা খাই না। আমার নিজস্ব রাঁধুনি রয়েছে। মাঝেমধ্যে রাতে খেতে যাই বাইরে। তখন চেষ্টা করি নতুন নতুন জায়গায় খেতে।” স্বাস্থ্য নিয়ে সচেতন হার্দিক। চোট সারিয়ে ফিরে আসার পর আরও বেশি করে নজর দিয়েছেন স্বাস্থ্যের দিকে। তাই খাওয়া দাওয়া নিয়েও সচেতন তিনি।

গ্রুপ পর্বে খেলার সময় পাকিস্তানের বিরুদ্ধে ছক্কা মেরে ম্যাচ জিতিয়েছিলেন হার্দিক। রবিবার সুপার ফোরে আবার ভারত বনাম পাকিস্তান। সেই ম্যাচেও তিনি চাইবেন দলকে জেতাতে। ব্যাটে, বলে হার্দিক এখন অনেক বেশি কার্যকরী। আয়ারল্যান্ডের বিরুদ্ধে ভারতীয় দলকে নেতৃত্বও দেন তিনি। আইপিএলে গুজরাত টাইটান্সকে নেতৃত্ব দিয়ে ট্রফি জিতেছেন। সমর্থকরা মনে করছেন এটা হার্দিক ২.০। নিজের জন্য আলাদা রাঁধুনি নিয়ে যাওয়ার কথা শুনে সেটাই আরও স্পষ্ট হল। সম্প্রচারকারী চ্যানেলের ধারাভাষ্যকাররাও অবাক হলেন হার্দিকের কথা শুনে। তাঁরা হার্দিকের কাছে আবদার করেছেন, রাঁধুনিকে যেন এক দিন তাঁদের রান্না করে দেওয়ার জন্য বলেন হার্দিক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন