Asia Cup 2022

সুপার ফোর-এ শ্রীলঙ্কার কাছে হেরে পয়েন্ট তালিকায় কোথায় গেল ভারত? অন্য দলগুলির অবস্থান কী?

এশিয়া কাপের সুপার ফোর-এ ভারত ও শ্রীলঙ্কা দু’টি করে ম্যাচ খেলে ফেলেছে। পাকিস্তান ও আফগানিস্তান খেলেছে একটি করে ম্যাচ। পয়েন্ট তালিকায় কোথায় দাঁড়িয়ে কোন দল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২২ ২৩:২২
Share:

পর পর দু’ম্য়াচ হেরে পয়েন্ট তালিকায় রোহিতরা কোথায়। —ফাইল চিত্র

এশিয়া কাপের সুপার ফোর-এ ভারত ও শ্রীলঙ্কা দু’টি করে ম্যাচ খেলে ফেলেছে। অন্য দিকে পাকিস্তান ও আফগানিস্তান খেলেছে একটি করে ম্যাচ। ভারত-শ্রীলঙ্কা ম্যাচের পরে পয়েন্ট তালিকায় কে কোথায় দাঁড়িয়ে দেখে নেওয়া য়াক।

Advertisement

পর পর দু’ম্যাচ জিতে পয়েন্ট তালিকার শীর্ষে শ্রীলঙ্কা। প্রথমে আফগানিস্তান ও তার পর ভারতকে হারিয়েছে তারা। দু’ম্যাচ খেলে শ্রীলঙ্কার পয়েন্ট ৪। তাদের নেট রানরেট +০.৩৫১। অন্য দিকে পর পর দু’ম্যাচ হেরে পয়েন্ট তালিকায় তিন নম্বরেই রয়েছে ভারত। দু’ম্যাচ খেলে রোহিত শর্মাদের পয়েন্ট শূন্য। নেট রানরেট -০.১২৫।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

পয়েন্ট তালিকায় দু’নম্বরে রয়েছে পাকিস্তান। এক ম্যাচ খেলে তাদের পয়েন্ট ২। বাবর আজমদের নেট রানরেট +০.১২৬। চার নম্বরে রয়েছে আফগানিস্তান। এক ম্যাচ খেলে তাদের পয়েন্ট শূন্য। রশিদ খানদের নেট রানরেট -০.৫৮৯।

Advertisement

ভারত-শ্রীলঙ্কা ম্যাচের পরে সুপার ফোর-এ আরও তিনটি খেলা বাকি রয়েছে। ৭ সেপ্টেম্বর, বুধবার শারজায় আফগানিস্তান মুখোমুখি হবে পাকিস্তানের। পর দিন আবার নামবে আফগানিস্তান। এ বার দুবাইয়ে তারা খেলবে ভারতের বিপক্ষে। ৯ সেপ্টেম্বর সুপার ফোরের শেষ খেলায় মুখোমুখি হবে পাকিস্তান এবং শ্রীলঙ্কা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন