Asia Cup 2023

ট্রফি দিতে দেরি, এশিয়া কাপ জেতার পর ‘নকল নকল’ খেলা কোহলি-ঈশানের

এশিয়া কাপ জয়ের পর ভারতীয় দলের মধ্যে খুশির হাওয়া। রবিবার খেলা শেষ হওয়ার পর নিজেদের মধ্যে হাসিঠাট্টা করছিলেন কোহলিরা। তখনই প্রাক্তন অধিনায়ককে নকল করেন ঈশান।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২৩ ১৩:৫৬
Share:

(বাঁদিকে) বিরাট কোহলি এবং ঈশন কিশন। ছবি: টুইটার।

শ্রীলঙ্কাকে দুরমুশ করে এশিয়া কাপ জয়। রবিবার খেলা শেষ হওয়ার পর ফুরফুরে মেজাজে ছিলেন ভারতীয় দলের ক্রিকেটারেরা। সে সময় মাঠে বিরাট কোহলিকে নকল করে দেখান ঈশান কিশন। তরুণ সতীর্থকে ছাড়েননি প্রাক্তন অধিনায়কও।

Advertisement

ভারত-শ্রীলঙ্কা ফাইনাল শেষ হয়ে যায় মাত্র ২১.৩ ওভারে। এত দ্রুত খেলা শেষ হয়ে যাবে, ভাবতে পারেননি কেউ। পুরস্কার বিতরণের ব্যবস্থা করতে কিছুটা দেরি হয় আয়োজকদের। সে সময় মাঠে অপেক্ষা করছিলেন দু’দলের ক্রিকেটারেরা। ভারতীয় দলের ক্রিকেটারেরা নিজেদের মধ্যে গল্প রসিকতা করছিলেন। তখন কোহলিকে নকল করেন ঈশান। কোহলির হাঁটা নকল করে দেখান তিনি। ঈশানের কাণ্ড দেখে ভারতীয় দলের বাকি ক্রিকেটারেরা হেসে ফেলেন। তরুণ সতীর্থের উপর রেগে যাননি কোহলিও। তিনি ঈশানকে পাল্টা নকল করেন। তাঁদের এই নকল নকল খেলার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। ভারতীয় দলের এই সুখের ছবি বিশ্বকাপের আগে ইতিবাচক বলে মনে করছেন ক্রিকেটপ্রেমীরা।

ভারত-বাংলাদেশ ম্যাচেও ক্রিকেটপ্রেমীদের নজর কেড়েছিল কোহলির মজার দৌড়। সেই ম্যাচে বিশ্রাম দেওয়া হয়েছিল কোহলিকে। জলপানের বিরতিতে সতীর্থদের জন্য জল নিয়ে মাঠে ঢুকে ছিলেন কোহলি। সে সময় তিনি খুব জোরে দৌড়ানোর মতে আচরণ করেন। যদিও তাঁর গতি ছিল যথেষ্টই মন্থর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন