Bangladesh Cricket

Bangladesh Cricket: ওয়েস্ট ইন্ডিজের কাছে টেস্ট, টি-টোয়েন্টিতে হারের পরেও হুঙ্কার বাংলাদেশের ব্যাটারের

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজে হারের পরে এক দিনের সিরিজে ফিরে আসার দাবি করেছেন বাংলাদেশের ওপেনার তামিম ইকবাল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৯ জুলাই ২০২২ ১৯:০৮
Share:

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজে হেরেছে বাংলাদেশ। ফাইল চিত্র

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজে হারতে হয়েছে বাংলাদেশকে। তার পরেও হাল ছাড়ছেন না তামিম ইকবাল। দলের ওপেনিং ব্যাটারের দাবি, এক দিনের ক্রিকেটে তাঁদের ফল খুব ভাল। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে এক দিনের সিরিজে তাঁরা ঘুরে দাঁড়াবেন বলে দাবি করেছেন তামিম।

Advertisement

রবিবার থেকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিন ম্যাচের এক দিনের সিরিজ খেলতে নামছে বাংলাদেশ। তার আগে তামিম বলেন, ‘‘মাথা উঁচু করে সফর শেষ করতে চাইছি আমরা। যখন সিরিজে কোনও দল পিছিয়ে থাকে তখন দলের সবার মধ্যে একটা হতাশা কাজ করে। কিন্তু এক দিনের ক্রিকেটে আমাদের রেকর্ড খুব ভাল। ৫০ ওভারের ক্রিকেটে আমরা ভাল দল। সেই রেকর্ড বজায় রাখতে চাই।’’

টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজে দল ভাল খেলতে পারেনি বলে স্বীকার করে নিয়েছেন তামিম। কিন্তু এক দিনের সিরিজে ছবিটা বদলাবে বলে দাবি করেছেন তিনি। তামিম বলেছেন, ‘‘আমরা ভাল খেলতে পারিনি। কিন্তু এক দিনের ক্রিকেট আলাদা। আমরা এই ফরম্যাট খেলতে পছন্দ করি। সেই খেলাটা আমাদের খেলতে হবে। নিজেদের সেরাটা বার করে আনব আমরা।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন