T20 World Cup 2021

T20 World Cup 2021: বিশ্বকাপে বাংলাদেশ ম্যাচে ঝামেলা, লিটনের সঙ্গে মারামারি শ্রীলঙ্কার লাহিরুর

বাংলাদেশের হয়ে ওপেন করতে নেমেছিলেন লিটন। সেই সময় কুমারার বলে ব্যাট করার সময় তাঁর মারা একটি বল ফিরে আসে শ্রীলঙ্কার বোলারের হাতেই।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২১ ১৭:১২
Share:

ঝামেলায় জড়ালেন লাহিরু-লিটন। ছবি টুইটার

টি২০ বিশ্বকাপে বাংলাদেশের প্রথম ম্যাচেই ঝামেলায় জড়িয়ে পড়লেন লিটন দাস। ঘটনার প্রভাব এতটাই যে তা পৌঁছতে পারে ম্যাচ রেফারির কাছেও। টসে হেরে ব্যাট করছে বাংলাদেশ। সেই ঘটনা ঘিরেই ঝামেলা লেগে গেল লিটন এবং শ্রীলঙ্কার লাহিরু কুমারার মধ্যে।

বাংলাদেশের হয়ে ওপেন করতে নেমেছিলেন লিটন। সেই সময় কুমারার বলে ব্যাট করার সময় তাঁর মারা একটি বল ফিরে আসে শ্রীলঙ্কার বোলারের হাতেই। সঙ্গে সঙ্গে সেই বল ছুড়ে দিয়েছিলেন তিনি। লিটনের গায়ে না লাগলেও সেই ঘটনার প্রভাব সেখানেই থেমে যায়নি।

Advertisement

ষষ্ঠ ওভারের পঞ্চম বলে কুমারার বলেই ক্যাচ দিয়ে আউট হন লিটন। মিড অফে শনাকার হাতে ক্যাচ দিয়ে ফেরেন বাংলাদেশের ওপেনার। সঙ্গে সঙ্গে দেখা যায় কুমারা এবং লিটনের মধ্যে প্রবল উত্তেজনায় উত্তপ্ত বাক্যবিনিময় হচ্ছে। বাংলাদেশের অন্য ওপেনার মহম্মদ নইম এসে আলাদা করেন দু’জনকে। এগিয়ে আসেন আম্পায়াররাও। লিটন এবং কুমারাকে ধাক্কাধাক্কি করতেও দেখা যায়।

ম্যাচ শেষে দু’জনকে ম্যাচ রেফারি শাস্তি দেন কি না সেই দিকে নজর থাকবে দুই দলের। ১৬ বলে ১৬ রান করে আউট হন লিটন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন