Virat Kohli

Virat Kohli: একদিনের ক্রিকেটেও অধিনায়ক থাকবেন? কোহলীর সঙ্গে কথা বলবে সৌরভের বোর্ড

প্রশ্ন, একদিনের ক্রিকেটেও বিরাট কোহলী অধিনায়কত্ব করবেন কি না। এর উত্তর খুঁজতে ভারতীয় ক্রিকেট বোর্ড কোহলীর সঙ্গে কথা বলবে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২১ ২২:৪৫
Share:

এখন প্রশ্ন, একদিনের ক্রিকেটেও বিরাট কোহলী অধিনায়কত্ব করবেন কি না। ফাইল ছবি।

টি-টোয়েন্টি ক্রিকেটের অধিনায়কত্ব থেকে নিজেই সরে গিয়েছেন। এখন প্রশ্ন, একদিনের ক্রিকেটেও বিরাট কোহলী অধিনায়কত্ব করবেন কি না। এর উত্তর খুঁজতে সৌরভ গঙ্গোপাধ্যায়ের ভারতীয় ক্রিকেট বোর্ড কোহলীর সঙ্গে কথা বলবে। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর সেরকমই।

Advertisement

বোর্ডের সূত্র উদ্ধৃত করে ওই সংবাদমাধ্যম জানিয়েছে, বিসিসিআই চাইছে, কোহলী একদিনের ক্রিকেটের অধিনায়কত্বও ছাড়ুন, যাতে তিনি নিজের ব্যাটিংয়ে পুরোপুরি মন দিতে পারেন এবং নিজের সেরা ফর্মে ফিরতে পারেন।

Advertisement

মনে করা হচ্ছে, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজেই একদিনের ক্রিকেটের অধিনায়কত্ব থেকে সরে দাঁড়াবেন কোহলী। এই সিরিজ শুরু হচ্ছে আগামী বছর ১১ জানুয়ারি থেকে। ওই সিরিজ থেকে একদিনের ক্রিকেটেও জাতীয় দলের দায়িত্ব নেবেন রোহিত শর্মা। সহ-অধিনায়ক হিসাবে থাকবে লোকেশ রাহুল।

দক্ষিণ আফ্রিকায় ভারতের তিনটি টেস্ট, তিনটি একদিনের ম্যাচ এবং চারটি টি-টোয়েন্টি সিরিজ খেলার কথা। টেস্ট সিরিজ শুরু হচ্ছে ১৭ ডিসেম্বর থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন