Wriddhiman Saha

KKR: ঋদ্ধির উল্টো সুর সিএবি সভাপতির, বাংলার ক্রিকেটারদের পাশে থাকার জন্য কেকেআরের প্রশংসা

কিছু দিন আগেই ঋদ্ধিমান সাহা বলেছিলেন, বাংলার ক্রিকেটারদের বিশ্বাস করে না কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। সিএবি সভাপতির মুখে উল্টো সুর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ জুন ২০২২ ১৮:১১
Share:

ঋদ্ধিমান সাহা। ফাইল ছবি

কিছু দিন আগেই এক সাক্ষাৎকারে ঋদ্ধিমান সাহা বলেছিলেন, বাংলার ক্রিকেটারদের বিশ্বাস করে না কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। মেয়র্স কাপের শেষে সিএবি সভাপতি অভিষেক ডালমিয়ার মুখে শোনা গেল অন্য কথা। তরুণ ক্রিকেটারদের পাশে দাঁড়ানোর জন্য কেকেআর-কে ধন্যবাদ জানালেন তিনি।

Advertisement

কেকেআরে বহু দিন ধরেই বাংলার কোনও ক্রিকেটার খেলেন না। তবে শহর থেকে যাতে তরুণ, প্রতিভাবান ক্রিকেটাররা উঠে আসে তার জন্য কেকেআর সচেষ্ট। এই উদ্যোগের প্রশংসা করেছেন সিএবি সভাপতি। বুধবার ইডেন গার্ডেন্সে হয়ে গেল মেয়র্স কাপের ফাইনাল। নব নালন্দাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে সেন্ট জেমস স্কুল। তার পরেই কেকেআরের প্রশংসা করেছেন অভিষেক।

আরও পড়ুন:

মেয়র্স কাপের অন্যতম প্রধান স্পনসর কেকেআর। অভিষেক বলেছেন, “আমাদের পাশে দাঁড়ানোর জন্য কেকেআর-কে ধন্যবাদ। গত কয়েক বছর ধরে ওরা আমাদের সাহায্য করছে। অতিমারির কারণে দু’বছর আমরা এই প্রতিযোগিতা আয়োজন করতে পারিনি। এ বার ৩২টা দল নিয়ে সুষ্ঠু ভাবে এই প্রতিযোগিতা আয়োজন করতে পারলাম। তরুণ ক্রিকেটারদের থেকে বেশ কিছু ভাল পারফরম্যান্স দেখা গিয়েছে। পুরোটাই সম্ভব হয়েছে কেকেআরের জন্য।”

Advertisement

অভিষেক আরও বলেছেন, “রাজ্য থেকে নতুন ক্রিকেটার তুলে আনা এবং তাদের জন্য একটা মঞ্চ তৈরি করে দিতে চাই আমরা। ওরা যাতে মঞ্চ কাজে লাগিয়ে ভবিষ্যতে রাজ্য দল এবং কেকেআরের হয়ে খেলতে পারে, সেটাই আমাদের লক্ষ্য। কেকেআর চায় তরুণ ক্রিকেটাররা ওদের দলের হয়ে খেলুক। বাংলা থেকে ভবিষ্যতে বিশ্বমানের ক্রিকেটার তুলে আনতে চাই আমরা।”

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন