Sri Lanka cricket

Australia Vs Sri Lanka: ফিঞ্চদের বিরুদ্ধে নামার আগে করোনার ধাক্কায় বিপর্যস্ত শ্রীলঙ্কা

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট খেলতে নামার শ্রীলঙ্কার চার ক্রিকেটার করোনা আক্রান্ত হয়েছেন। দ্বিতীয় টেস্টে খেলতে পারবেন না তাঁরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৭ জুলাই ২০২২ ১৩:২২
Share:

শ্রীলঙ্কার চার ক্রিকেটার করোনা আক্রান্ত ফাইল চিত্র

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে খেলতে নামার আগে করোনার ধাক্কায় বিপর্যস্ত শ্রীলঙ্কা শিবির। গত দু’দিনে শ্রীলঙ্কার চার ক্রিকেটার করোনা আক্রান্ত হয়েছেন। দ্বিতীয় টেস্টে খেলতে পারবেন না তাঁরা। এ ভাবে একের পর এক ক্রিকেটার করোনা আক্রান্ত হওয়ায় চাপে শ্রীলঙ্কা।

Advertisement

শুক্রবার থেকে শুরু হতে চলেছে দ্বিতীয় টেস্ট। তার আগে দলের তরফে একটি বিবৃতিতে জানানো হয়েছে, ‘ধনঞ্জয় ডি সিলভা, জেফরি ভান্দারসে ও আসিথা ফার্নান্ডো করোনা আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার তাঁদের রিপোর্ট পজিটিভ এসেছে। তাঁদের নিভৃতবাসে রাখা হয়েছে। দ্বিতীয় টেস্টে এই ক্রিকেটাররা খেলতে পারবেন না।’

এর আগে বৃহস্পতিবার শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড জানিয়েছিল, স্পিনার প্রবীণ জয়বিক্রম করোনা আক্রান্ত হয়েছেন। তিনিও দ্বিতীয় টেস্ট থেকে ছিটকে গিয়েছেন। যদিও করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন অ্যাঞ্জেলো ম্যাথুজ। দ্বিতীয় টেস্টে খেলতে পারেন তিনি।

Advertisement

এ ভাবে একের পর এক ক্রিকেটার করোনা আক্রান্ত হওয়ায় বাধ্য হয়ে বদলি ক্রিকেটারের নাম ঘোষণা করেছে শ্রীলঙ্কা। মাহেশ থিকশানা, দিনুথ ওয়েল্লালাগে, প্রভাত জয়সূর্য ও লক্ষ্মীতা মনসিঙ্গেকে আগেই দলে নেওয়া হয়েছে। বৃহস্পতিবার লক্ষ্মণ সান্দাকানকেও দলে নিয়েছে শ্রীলঙ্কা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন