West Indies Cricket

West Indies: ভারত সফরের আগে ওয়েস্ট ইন্ডিজ দলে ঝামেলা? গুজব ওড়াল বোর্ড

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের অধিনায়ক কায়রন পোলার্ডের সঙ্গে নাকি ঝামেলা লেগেছে দলের ক্রিকেটারদের। এমনই ভয়েস ক্লিপ ছড়িয়ে পড়ে নেটমাধ্যমে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২২ ১৯:১৫
Share:

ওয়েস্ট ইন্ডিজ দলে কি ঝামেলা ফাইল ছবি

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের অধিনায়ক কায়রন পোলার্ডের সঙ্গে নাকি ঝামেলা লেগেছে দলের বাকি ক্রিকেটারদের। উত্তপ্ত বাক্যবিনিময়ের একটি পোস্ট ছড়িয়ে পড়েছিল নেটমাধ্যমে। ভারত সফরের আগে এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। যদিও পুরো ব্যাপারটাই গুজব বলে উড়িয়ে দিয়েছে বোর্ড।

Advertisement

সম্প্রতি নেটমাধ্যমে একটি ভয়েস নোট ভাইরাল হয়, যেখানে শোনা যায় অধিনায়ক পোলার্ডের সঙ্গে দলের বাকিদের ঝামেলা। তবে এই প্রচেষ্টাকে পোলার্ডের প্রতি ঘৃণ্য আক্রমণ বলে বর্ণনা করেছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ। তাদের দাবি, দলের ক্রিকেটারদের মধ্যে কোনও ঝামেলা নেই।

এক বিবৃতিতে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ জানিয়েছে, বেশ কিছু মহল থেকে দাবি করা হচ্ছিল ক্রিকেটারদের মধ্যে নাকি ঝামেলা হয়েছে। কিন্তু এই ঘটনা সত্যি নয়। এটা পোলার্ডের প্রতি ঘৃণ্য আক্রমণ এবং তাঁর জনপ্রিয়তা নষ্ট করার প্রচেষ্টা। যারা এ কাজ করেছে তারা দলের ভাল চায় না।

Advertisement

এখন ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলছে ওয়েস্ট ইন্ডিজ। পাঁচ ম্যাচের সিরিজে তারা ২-১ ব্যবধানে এগিয়ে রয়েছে। ৩০ এবং ৩১ জানুয়ারি বাকি দু’টি টি-টোয়েন্টি ম্যাচ। এর পর তারা ভারতে সীমিত ওভারের সিরিজ খেলতে আসবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন