IPL 2024

আইপিএলের সূচি ঘোষণার পরের দিনই চিন্তায় পড়ে গেল ধোনির দল, কী হল সিএসকে-তে?

বৃহস্পতিবার ঘোষণা হয়েছে আইপিএলের সূচির। তার পরেই দিনই চিন্তায় পড়ে গেল চেন্নাই সুপার কিংস। তাদের দলের দুই ক্রিকেটার দেশের হয়ে খেলতে গিয়ে চোট পেলেন। তাঁরা কারা?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:৩৪
Share:

মহেন্দ্র সিংহ ধোনি। — ফাইল চিত্র।

বৃহস্পতিবার ঘোষণা হয়েছে আইপিএলের সূচির। তার পরেই দিনই চিন্তায় পড়ে গেল চেন্নাই সুপার কিংস। তাদের দলের দুই ক্রিকেটার দেশের হয়ে খেলতে গিয়ে চোট পেলেন। আইপিএলের আগে সুস্থ হয়ে উঠবেন কি না তা এখনই বলা যাচ্ছে না।

Advertisement

মহেন্দ্র সিংহ ধোনির দলের এই দুই ক্রিকেটার হলেন ডেভন কনওয়ে এবং রাচিন রবীন্দ্র। কনওয়ে গত দুই মরসুম ধরেই চেন্নাইয়ে খেলছেন। আর রবীন্দ্রকে গত নিলামেই ১.৮ কোটি টাকা দিয়ে কিনেছে চেন্নাই। শুক্রবার দ্বিতীয় টি-টোয়েন্টিতে রবীন্দ্রকে খেলানো হয়নি চোটের কারণে। প্রথম ম্যাচে বাঁ হাঁটুতে চোট পেয়েছিলেন তিনি। সেই চোট এখনও সারেনি।

শুধু তাই নয়, প্রথমে মনে করা হয়েছিল সেই চোট আহামরি কিছু নয়। এক সপ্তাহের মধ্যেই সুস্থ হয়ে যাবেন তিনি। কিন্তু স্ক্যানের পর বোঝা গিয়েছে তা সারতে সময় লাগতে পারে। ঠিক কী হয়েছে তা এখনই বোঝা যাচ্ছে না। কিন্তু এক মাস পর থেকে আইপিএলে খেলতে পারবেন কি না তা স্পষ্ট নয়।

Advertisement

কনওয়ে আগেই চোট পেয়েছিলেন। তাঁর বুড়ো আঙুলে চোট লেগেছে। উইকেটকিপিং করছে না এখন। চেন্নাইয়ের ওপেনিং জুটিতে তিনি গুরুত্বপূর্ণ সদস্য। এখন দেখার এই দুই ক্রিকেটার ২২ মার্চ প্রথম ম্যাচে নামতে পারেন কি না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন