David Warner

David Warner as Pushpa: ‘পুষ্পা’-র গানে জমিয়ে নাচ, অল্লু অর্জুনকে কি টক্কর দিতে পারলেন এই অস্ট্রেলীয় ক্রিকেটার

২০১৬ সাল থেকে আইপিএল-এ সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলেন ওয়ার্নার। সেই দলের অধিনায়কও ছিলেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২২ ১৫:৪৭
Share:

অল্লু অর্জুন এবং ওয়ার্নার। ছবি: টুইটার থেকে

‘পুষ্পা’র সাফল্য ভারত ছাড়িয়ে অস্ট্রেলিয়ায়। এই ছবি সারা দেশ জুড়ে ব্যবসা করেছে। সেই সিনেমার গান, নাচ, সংলাপ নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে বিভিন্ন রূপে। পিছিয়ে নেই অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্নারও। ‘পুষ্পা’ ছবির নায়ক অল্লু অর্জুনের নাচের ভঙ্গি নকল করে দেখালেন তিনি।

‘পুষ্পা’ ছবিতে ‘শ্রীবল্লি’ গানে নাচতে দেখা গেল ওয়ার্নারকে। ভিডিয়ো পোস্ট করে অজি ক্রিকেটার লিখেছেন, ‘পুষ্পা’ হল, এ বার কী?’ ভিডিয়োটিতে দেখা যাচ্ছে সাদা-কালো জামা পরে হাতে চশমা নিয়ে অর্জুনের কায়দায় সেই চশমা চোখে দিলেন ওয়ার্নার। এর পর অর্জুনের মতো এক কাঁধ ঝুঁকিয়ে বাঁদিক থেকে ডান দিকে হেঁটে গেলেন। পিছনে বাজছে ‘শ্রীবল্লি’ গানটি।

Advertisement

২০১৬ সাল থেকে আইপিএল-এ সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলেন ওয়ার্নার। সেই দলের অধিনায়কও ছিলেন তিনি। কিন্তু গত বছর আইপিএল-এর মাঝ পথেই অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া হয় তাঁকে। নিলামের আগে তাঁকে ছেড়েও দিয়েছে হায়দরাবাদ। এই বছর তাঁকে কোন দল কেনে সেই দিকে নজর থাকবে সকলের।

অ্যাশেজে ইংল্যান্ডকে হারিয়ে ফুরফুরে মেজাজে অজি ওপেনার। প্রায়ই ভারতীয় গানে নাচতে দেখা যায় তাঁকে। ‘পুষ্পা’র সাফল্য ছুঁয়েছে তাঁকেও। এই বছর আইপিএল-এ অংশ নেওয়ার আগে ভারতীয় সমর্থকদের মনে জায়গা করে নিলেন ওয়ার্নার।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন