Yuzvendra Chahal

Yuzvendra Chahal: স্ত্রী ধনশ্রী বাপের বাড়ি চলে যাবেন শুনে খুশি চহাল, কেন?

চহাল এবং ধনশ্রীর সম্পর্ক নিয়ে চর্চা ছিল। এর মাঝেই নতুন ভিডিয়ো পোস্ট করলেন তাঁরা। সেখানে বাপের বাড়ি চলে যাওয়ার কথা জানালেন ধনশ্রী।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২২ ১৫:৩৫
Share:

চহালের সঙ্গে স্ত্রী ধনশ্রী। —ফাইল চিত্র

বেশ কিছু দিন ধরে গুঞ্জন ছিল যুজবেন্দ্র চহাল এবং ধনশ্রী বর্মার সম্পর্ক নিয়ে। তাঁদের বিবাহবিচ্ছেদের খবর ছড়িয়ে পড়েছিল। শেষ পর্যন্ত তাঁরা দু’জনে নেটমাধ্যমে পোস্ট করে জানাতে বাধ্য হন যে, তাঁদের সম্পর্কে কোনও পরিবর্তন হয়নি। এর মাঝেই ধনশ্রী বাপের বাড়ি চলে যেতে চাইলেন। সেই শুনে খুশি চহালও!

Advertisement

না, তাঁদের সম্পর্কে কোনও চিড় ধরেনি। চহালের সঙ্গে একটি ভিডিয়ো পোস্ট করেছেন স্ত্রী ধনশ্রী। সেখানে দেখা যাচ্ছে চহালকে ধনশ্রী জানাচ্ছেন যে, তিনি এক মাসের জন্য বাপের বাড়ি চলে যাবেন। সেই শুনেই স্ত্রীয়ের গাল টিপে আদর করে নাচতে শুরু করে দেন ভারতীয় দলের স্পিনার। দু’জনে মজা করে এমন অনেক ভিডিয়োই পোস্ট করে থাকেন। তেমনই একটি ভিডিয়ো এটি। চহাল দম্পতির খুনসুটি বুঝিয়ে দিচ্ছে নেটমাধ্যমে তাঁদের বিবাহবিচ্ছেদ নিয়ে যতই আলোচনা চলুক, সে সবে কান দিচ্ছেন না তাঁরা।

ইনস্টাগ্রামে ধনশ্রী তাঁর নামের পাশ থেকে চহালের নাম সরিয়ে দিয়েছেন। সেই সঙ্গে চহাল ইনস্টাগ্রামে স্টোরি দিয়েছিলেন ‘নতুন জীবন শুরু হচ্ছে’। এই দুই কাজেই তাঁদের বিবাহবিচ্ছেদের খবর ছড়িয়ে পড়ে। সংবাদ সংস্থা এএনআইয়ের নাম নিয়ে এই ভুল খবর ছড়ানো হয়েছিল। এএনআইয়ের পক্ষ থেকেও টুইট করে জানানো হয় যে তাদের কাছে এমন কোনও খবর নেই।

Advertisement

২৭ অগস্ট থেকে শুরু হচ্ছে এশিয়া কাপ। ভারতের হয়ে সেই প্রতিযোগিতায় খেলবেন চহাল। মঙ্গলবার ভারতীয় দলের সংযুক্ত আরব আমিরশাহি যাওয়ার কথা এশিয়া কাপ খেলার জন্য। ২৮ অগস্ট পাকিস্তানের বিরুদ্ধে খেলতে নামবে ভারত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন