Eden Gardens

Eden Gardens: রবিবার ৭০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি ইডেনে, ম্যাচের টিকিট কি পাওয়া যাচ্ছে?

কোভিডের বিধিনিষেধে ইডেনে দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হবে কি না তা নিয়ে প্রশ্ন ছিল। কিন্তু রবিবার ৭০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২১ ০৮:৫০
Share:

ইডেন গার্ডেন্স। ফাইল ছবি।

অপেক্ষা আর দুই দিনের। দুই বছর পরে আন্তর্জাতিক ম্যাচ পেয়ে সেজে উঠছে ইডেন। কোভিডের হাজারো বিধিনিষেধের মধ্যে ইডেনে আদৌ দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হবে কি না, তা নিয়ে প্রশ্ন ছিল। কিন্তু রবিবার ভারত-নিউজিল্যান্ড টি-টোয়েন্টি ম্যাচে ৭০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে।

Advertisement

রবিবার মোট ৪৭ হাজার দর্শক মাঠে বসে খেলা দেখতে পারবেন। মনে করা হচ্ছে, বিরাট কোহলী-হীন ভারতের খেলা দেখতে ইডেন সে দিন ভরে যাবে। অনলাইনে টিকিট বিক্রি শুরু হয়েছে সোমবার থেকে। মঙ্গলবার সিএবি-র সদস্যদের টিকিট দেওয়া হয়েছে। বুধবার ও বৃহস্পতিবার সিএবি অনুমোদিত বিভিন্ন ক্লাবগুলিকে টিকিট দেওয়া হয়েছে।

দেড় হাজার টিকিট অনলাইনে বিক্রির জন্য রাখা হয়েছিল। কিন্তু সোমবার বিক্রি শুরু হওয়ার ১৫ থেকে ২০ মিনিটের মধ্যে তা শেষ হয়ে যায়। সদস্য এবং ক্লাবগুলিও টিকিট তুলে নিয়েছে। ফলে যে ৪৭ হাজার আসন খেলা দেখার জন্য রাখা হয়েছে, তা ফাঁকা থাকবে না বলেই মনে করা হচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন